২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সলমনকে কেন এড়িয়ে যাচ্ছেন রণবীর?

অনলাইন ডেস্ক ॥ প্রথমে কথা ছিল, ‘তামাশা’ ছবির প্রচারের জন্য সলমন খানের ‘বিগ বস ৯’-এর সেটে যাবেন দীপিকা পাড়ুকোন আর রণবীর কপূর। দীপিকা যাচ্ছেন ঠিকই, কিন্তু কাটিয়ে দিলেন রণবীর! ইদানীং, তিনি পারতপক্ষে মুখোমুখি হতে চাইছেন না সলমন খানের।

রণবীরের এ রকম আচরণের অবশ্য কারণ আছে! হালফিলে সলমন খান এক এক করে মুখ খুলছেন তাঁর প্রাক্তন প্রেমিকাদের নিয়ে! বিশেষ করে ক্যাটরিনা কইফকে নিয়ে একটু বেশিই আবেগ তিনি প্রকাশ করে ফেলছেন সবার সামনে! এই যেমন বোন অর্পিতার বিয়েতেই ক্যাটরিনাকে বলেছিলেন সলমন, “আমি তো তোমায় ক্যাটরিনা খান হওয়ার সুযোগ দিয়েছিলাম! কী আর করা, তুমি ক্যাটরিনা কপূর হওয়াটাই ভাল মনে করলে!” অন্য দিকে আবার ক্যাটরিনাও বলেছেন সম্প্রতি, “আমার জীবনে সলমনের ঋণ থেকেই যাবে!”

স্বাভাবিক ভাবেই ব্যাপারটা রণবীরের ভাল লাগার কথা নয়! এবং, তাঁর ভাল লাগছেও না! তারই প্রমাণ মিলল এ বারের দিওয়ালিতে, অনিল কপূরের বাড়ির পার্টিতে!

অনিল কপূরের বাড়ির সেই দিওয়ালি পার্টিতে ক্যাটরিনা-রণবীরের সঙ্গে একেবারে সামনাসামনি দেখা হয়ে গিয়েছিল সলমনের! ক্যাটরিনার সঙ্গে সৌজন্য বিনিময় করলেও সলমন রণবীরের দিকে ফিরেও তাকাননি! তাতেই বিলক্ষণ চটেছেন রণবীর! এবং, ঠিক করে ফেলেছেন, যতটা সম্ভব সলমন খানকে এড়িয়ে চলবেন তিনি!

তা ছাড়া, আরও একটা ব্যাপার আছে! বিগ বসের বাড়িতে যদি ক্যাটরিনাকে নিয়ে কোনও বেফাঁস কথা বলে ফেলেন সলমন?

সত্যিই তো, প্রেমিকার প্রাক্তন প্রেমিককে কে-ই বা আর পছন্দ করে!

সূত্র : আনন্দবাজার পত্রিকা