২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিপিএল খেলতে এসে রোমাঞ্চিত সাঙ্গাকারা

অনলাইন ডেস্ক ॥ প্রথমবার বিপিএলে খেলতে এসে বেশ রোমাঞ্চিত কুমার সাঙ্গাকারার। নিজের দল নিয়ে মাঠে নামতে তর সইছে না ঢাকা ডায়নামাইটস অধিনায়কের।

গত অগাস্টে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান কুমার সাঙ্গাকারা। এরপর ক্রিকেট বিশ্বজুড়ে বিভিন্ন লিগে খেলে যাচ্ছেন তিনি। সবশেষ ইংলিশ কাউন্টি মৌসুমে খেলেছেন সারের হয়ে। ক্রিকেট বিশ্বের নানা প্রান্তে টি-টোয়েন্টি খেলেছেন ১০টি দলের হয়ে। তবে বিপিএলে খেলছেন এই প্রথম।

শনিবার ঢাকা ডায়নামাইটসের হয়ে প্রথমবার মিরপুর একাডেমি মাঠে অনুশীলন করেছেন সাঙ্গাকারা। অনুশীলনের আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের অনুভূতি জানালেন লঙ্কান কিংবদন্তি। আমি এখানে প্রথমবার খেলছি। মাঠে নামতে তাই মুখিয়ে আছি। ভালো লাগছে যে টুর্নামেন্টটি আবার হচ্ছে এবং নিজের জায়গা ফিরে পেয়েছে।

শুধু প্রথমবার খেলছেনই না, সাবেক লঙ্কান অধিনায়ক এবার নেতৃত্বও দেবেন ঢাকা ডায়নামাইটসকে। নিজের দল নিয়ে বেশ সন্তুষ্ট আন্তর্জাতিক ক্রিকেটে ২৮ হাজার রান করা এই ব্যাটসম্যান।

বেশ ভালো স্কোয়াড আমাদের, দারুণ কিছু স্থানীয় ক্রিকেটার আছে দলে। বেশ রোমাঞ্চকর একটি দল। ওদের সঙ্গে খেলতে আমি মুখিয়ে আছি। ভালো ক্রিকেট খেলতে চাই, উপভোগ করতে চাই ও ভালো একটি দলীয় আবহ গড়ে তুলতে চাই।

রবিবার বিপিএলের প্রথম দিনেই দ্বিতীয় ম্যাচে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সাঙ্গাকারার ঢাকা ডায়নামাইটস।

এই মাত্রা পাওয়া