১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাঙ্গাকারার চোখে মুস্তাফিজ ...

অনলাইন ডেস্ক ॥ ভারতের বিপক্ষে অভিষেক সিরিজে মুস্তাফিজুর রহমানের বোলিং দেখেছিলেন কুমার সাঙ্গাকারা। তরুণ এই পেসারকে দলে পেয়ে দারুণ রোমাঞ্চিত বিপিএলে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক।

এবারই প্রথম বিপিএল খেলবেন কুমার সাঙ্গাকারা। মুস্তাফিজুর রহমানও বিপিএলে খেলবেন প্রথমবার। দুজনের প্রেক্ষাপট যদিও আলাদা। ১৫ বছরের বর্ণাঢ্য আন্তর্জাতিক ক্যারিয়ারে ইতি টেনে সাঙ্গাকারা এখন ক্রিকেট বিশ্ব জুড়ে খেলে বেড়াচ্ছেন বিভিন্ন লিগে। আর আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাবেই হইচই ফেলে দেওয়ার পর বিপিএলে খেলছেন মুম্তাফিজ।

এবার বিপিএলের ‘প্লেয়ার্স বাই চয়েজ’-এ অন্যতম আকর্ষণ ছিলেন মু্স্তাফিজ। নিজেদের প্রথম ডাকেই বাঁহাতি পেস সেনসেশনকে দলে নিয়ে নেয় ঢাকা ডায়নামাইটস। এই দলকে নেতৃত্ব দেবেন লঙ্কান কিংবদন্তি সাঙ্গাকারা।

শনিবার দলের সঙ্গে প্রথমবার অনুশীলন করেছেন সাঙ্গাকারা। অনুশীলনের আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কথা বললেন মুস্তাফিজকে নিয়ে।

“আমি ওর বোলিং দেখেছি। অভিষেক সিরিজে ৩ ম্যাচে ১৩ উইকেট নিয়েছিল। ও খুবই ব্যতিক্রমী ও অসাধারণ একজন তরুণ ক্রিকেটার।”

বোলিংয়ের মতো মুস্তাফিজ সবার মন কেড়েছেন তার সারল্যভরা হাসির কারণেও। মাঠের ভেতরে-বাইরে সব সময়ই মুখে লেগেই আছে হাসি। অল্প সময়ে সেটা নজর কেড়েছে সাঙ্গাকারারও।

“সব সময়ই মনে হয় সে দারুণ উপভোগ করছে। মুখে হাসি নিয়ে নিজের কাজটা করে যাচ্ছে। আমাদের জন্য সে হতে যাচ্ছে দারুণ স্পেশাল।”

রোববার বিপিএলের প্রথম দিনেই দ্বিতীয় ম্যাচে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সাঙ্গাকারা-মুস্তাফিজের ঢাকা ডায়নামাইটস।

নির্বাচিত সংবাদ