১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত ৯

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জে মা-মেয়ে, দিনাজপুরে দাদা-নাতি নিহত হয়েছেন। এছাড়া মুন্সীগঞ্জে এক ব্যক্তি, নাটোরে চালক, নড়াইলে দুই আরোহী ও নেত্রকোনায় শিক্ষক নিহত হয়েছেন।

গোপালগঞ্জে মা-মেয়ে

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ থেকে জানান, টুঙ্গিপাড়ায় বাস চাপায় মা ও মেয়ে নিহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের নিলফা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আধাঘণ্টা ওই সড়ক অবরোধ করে রাখে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেখানে রাস্তা পারাপারের সময় টুঙ্গিপাড়া থেকে ঢাকাগামী সেবা গ্রীন লাইনের একটি বাস মা ও মেয়েকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। বাসচাপায় ঘটনাস্থলেই মায়ের মৃত্যু ঘটে এবং গুরুতর আহত মেয়েকে হাসপাতালে নেয়ার পর সেখানে তারও মৃত্যু হয়। নিহতরা হলো- তাসলিম বেগম (২৫) ও তার মেয়ে খাদিজা (৭ মাস)।

দিনাজপুরে দাদা-নাতি

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে জানান, নবাবগঞ্জ উপজেলায় শনিবার বিকেল ৪টায় পণ্যবাহী ট্রাকের নিচে পিষ্ট হয়ে দাদা আলতাফ হোসেন (৬২) ও নাতি মঞ্জুরুল ইসলাম হামিম (৮) নিহত হয়েছে। নিহত ভ্যানচালক আলতাফ হোসেন নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া গ্রামের মৃত জিয়াউদ্দীনের ছেলে ও নিহত মঞ্জুরুল একই পরিবারের ইকবাল হোসেন ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ভাদুরিয়া বাজারের কাছে বিরামপুরগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে দাদা-নাতি ঘটনাস্থলেই মারা যায়।

মুন্সীগঞ্জে যাত্রী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে জনানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গজারিয়ার পাখির মোড়ে বাস-ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন। শনিবার সকালে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ৬ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং অপর ৬ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। বাকিদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

নাটোরে চালক

নিজস্ব সংবাদদাতা, নাটোর থেকে জানান, সিংড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে লিটন হোসেন (৪০) নামের এক বাস চালক নিহত হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে ২০ জন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসভার জিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত লিটন বগুড়া জেলা সদরের আজমল হোসেনের ছেলে।

নড়াইলে দুই আরোহী

নিজস্ব সংবাদদাতা, নড়াইল থেকে জানান, মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালকসহ দুজন নিহত এবং একজন আহত হয়েছে। শনিবার দুপুরে নড়াইল-কালনা সড়কের মালিবাগ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নেত্রকোনায় শিক্ষক

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা থেকে জানায়, শনিবার দুপুরে সদর উপজেলার ঠাকুরাকোনা বাজারে সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। তার নাম খন্দকার নূরুল হুদা(৪৫)।