২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাকার দাফনের সংবাদ সংগ্রহ করে ফেরার পথে টেলিভিশনের গাড়িতে গুলি, সাংবাদিক আহত

অনলাইন রির্পোটার ॥ সালাউদ্দিন কাদের চৌধুরীর দাফনের সংবাদ সংগ্রহ করে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন চট্টগ্রামের মোহনা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক রাজিব সেন প্রিন্স।আজ রবিবার সকাল সোয়া ১১টার দিকে চট্টগ্রাম জেলার রাউজন উপজেলার গহিরা এলাকায় এ ঘটনা ঘটে। মুক্তিযুদ্ধে মানবতাবিরোধী অপরাধের দায়ে শনিবার রাতে সালাউদ্দিন কাদের চৌধুরীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়।

রাজিব সেনের সঙ্গী একুশে টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক নয়ন বড়ুয়া জানান, সালাউদ্দিন কাদের চৌধুরীর দাফনের সংবাদ সংগ্রহ করে তারা রাউজন থেকে চট্টগ্রামে ফিরছিলেন। বেলা ১১টার দিকে মোহনা টেলিভিশনের মাইক্রোবাসটি রাউজনের গহিরা এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত লাঠিসোটা উচিয়ে তাদের থামতে বলেন।

তিনি জানান, এ সময় তাদের মাইক্রোবাসটি দ্রুত চলে আসার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে প্রিন্স গুলিবিদ্ধ হন। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করলেও কে কী কারণে গুলি চালিয়েছে এ ব্যাপারে তিনি কিছু জানাতে পারেননি।