২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দোকান মালিক ও ব্যবসায়ী খুন

  • মুক্তিযোদ্ধা, গৃহবধূসহ ছয় লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে দোকান মালিক খুন ও কৃষকের লাশ উদ্ধার এবং গাজীপুরে ব্যবসায়ীকে খুন করা হয়েছে। এছাড়া টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা, নীলফামারী ও বরগুনায় দুই গৃহবধূ এবং রাঙ্গুনিয়ায় যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গাইবান্ধায় পিএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নারায়ণগঞ্জ ॥ ফতুল্লার ইসদাইরে আবুল কাশেম (৪১) নামে এক সেলুন দোকান মালিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ইসদাইরে ওসমানী স্টেডিয়ামের সামনে বালু ভরাটের জায়গা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের পরিবারের দাবি, সেলুন দোকান নিয়ে বিরোধের জের ধরেই আবুল কাশেমকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। নিহত আবুল কাশেমের বোন মমতাজ বেগম জানান, দোকান নিয়ে সবুজ ও তার সহযোগী কুসুমসহ কয়েকজনের সঙ্গে বেশকিছু দিন ধরে বিরোধ চলছিল। এদিকে আড়াইহাজার পৌরসভার দাসপাড়া এলাকা থেকে ইয়াকুব আলী (৪৭) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বাড়ির পাশের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় রবিবার সকালে ইয়াকুবের লাশ উদ্ধার করা হয়। ইয়াকুব দাসপাড় এলাকার মৃত সোবহান মিয়ার ছেলে।

গাজীপুর ॥ কালীগঞ্জে দুর্বৃত্তরা কুপিয়ে এক ব্যবসায়ীকে হত্যা করেছে। নিহত ব্যবসায়ী কামাল হোসেন (৩৭) উপজেলার দেওপাড়া গ্রামের শহিদুর রহমান ওরফে লাল মিয়ার ছেলে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। শনিবার রাতে কালীগঞ্জের দেওপাড়া এলাকায় রেললাইনের পাশে এ ঘটনা ঘটে।

নিহত কামালের ছোট ভাই ইকবাল জানান, রাত সাড়ে ১০টায় দিকে দেওপাড়া সেভেন রিং সিমেন্ট কারখানার সামনে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন কামাল। পথিমধ্যে দেওপাড়া রেলক্রসিংয়ের কাছে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

টাঙ্গাইল ॥ গোপালপুরে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর রবিবার দুপুরে মুক্তিযোদ্ধা কাশেম আলীর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলা পরিষদ চত্বরের তৃতীয় শ্রেণীর সরকারী কর্মচারী ক্লাব থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নীলফামারী ॥ নমিতা রানী রায়ের (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। ওই গৃহবধূ ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর ঝুনাগাছ চাপানী গ্রামের বানেশ্বর রায়ের স্ত্রী। রবিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ওই গ্রামের বিশ্বনাথ মোহন্তের পুত্র মাধব চন্দ্র মোহন্তকে আটকের চেষ্টা করছে। পুলিশ জানায়, ওই গৃহবধূর স্বামী দিনমজুরের কাজ করতে কুমিল্লায় রয়েছে।

বরগুনা ॥ শারমিন (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত শারমিন জেলা ফুটবল দলের অধিনায়ক বশির উদ্দীনের স্ত্রী। তাদের ১২ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। স্বামীর পরকীয়াকে কেন্দ্র করে তাদের পরিবারে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ ছিল। এ ঘটনার পরপরই গৃহবধূর স্বামী বশির গা ঢাকা দিয়েছে।

শারমিনের মা পারুল বেগম অভিযোগ করেন, বশির ও তার পরিবারের লোকজন শারমিনকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছে। তিনি আরও অভিযোগ করেন, বশির স্ত্রী ও সন্তান থাকা সত্ত্বেও আসমা নামের একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া করে আসছিল।

রাঙ্গুনিয়া ॥ রবিবার সকালে রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের আরব আমিরাত প্রজেক্টের চেংখালী এলাকায় এক অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩০ বছরের অজ্ঞাতনামা যুবকের শরীরে গুলি ও ছুরিকাঘাতের একাধিক চিহ্ন পাওয়া গেছে।

গাইবান্ধা ॥ সাদুল্যাপুর উপজেলায় ইসমত আরা ইসি (১৪) নামে এক পিএসসি পরীক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে শয়ন ঘরের ধরনার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার রাতে উপজেলা সদরের উত্তর কাজীবাড়ি সন্তোলা গ্রামের বেপারীপাড়ায় এ ঘটনা ঘটে। ইসমত আরা ইসি ওই গ্রামের ছামছুল ইসলাম ওরফে ইসলাম মিয়ার মেয়ে এবং সাদুল্যাপুর বালিকা দাখিল মাদ্রাসার ইবতেদায়ি শাখার পঞ্চম শ্রেণীর ছাত্রী।