১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুক্তরাষ্ট্রে সুটিংয়ে বন্ধুকধারীর হামলা ॥ আহত ১৬

যুক্তরাষ্ট্রে সুটিংয়ে বন্ধুকধারীর হামলা ॥ আহত ১৬

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা প্রদেশের নিউ অর্লিয়ান্স পার্কে এক মিউজিক ভিডিও-র সুটিং চলাকালীন গোলাগুলির ঘটনা ঘটেছে। বন্দুকধারী এক ব্যক্তি অতর্কিত হামলা করে কমপক্ষে ১৬ জনকে আহত করেছে।

প্যারিসে জঙ্গি হামলা রেশ কাটতে না কাটতেই মাত্র দশ দিনের মধ্যেই অতর্কিত বন্দুকধারীর হামলার ঘটনা ঘটলো খোদ যুক্তরাষ্ট্রে। স্থানীয় সময় রবিবার সন্ধ্যার সাতটার দিকে ঘটে এই ঘটনা।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে বিবিসি জানায়, একটি মিউজিক ভিডিওর সুটিংয়ের কারণে স্থানীয় আপার নাইন্থ ওয়ার্ডের বানি ফ্রেন্ড পার্কে জড়ো হয়েছিলেন তিন শতাধিক মানুষ। কেউ মিউজিক ভিডিওতে অংশ নিতে আবার কেউবা এসেছিলেন সুটিং দেখতে।

স্থানীয় সময় সন্ধ্যা সাতটা নাগাদ পার্কের মধ্যে থেকে গুলির আওয়াজ শোনা যায়। বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ১৬ জন আহত হয়েছে। ঘটনার পর কয়েক জনকে পড়ে থাকতেও দেখেন প্রত্যক্ষদর্শীরা। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রুপালি রঙের মেশিন গান থেকে এক ব্যক্তি গুলি চালায়। দর্শকদের মধ্যে থেকে কেউ পাল্টা গুলি চালালে সেই ব্যক্তি পালিয়ে যায়।

পুলিশের মুখপাত্র টাইলার গ্যাম্বলার জানিয়েছেন, অনেক লোক জড়ো হয়েছিল ওই পার্কে। ভিডিও শুট করার কোনও অনুমতিও ছিল না। ভিড় সামলাচ্ছিল পুলিশ। আচমকা সেই সময় গুলি চালনার ঘটনা ঘটে। দু’টি দলের মধ্যে বিবাদ থেকেই গুলি বর্ষণের ঘটনা ঘটে বলে সন্দেহ পুলিশের। ঘটনাস্থলে পৌঁছেছেন মেয়র মিচ ল্যান্ড্রিউ।