২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গোবিন্দগঞ্জে প্রার্থীরা নেমেছে গণসংযোগে॥ ব্যানারে চমক

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৩ নবেম্বর ॥ পৌর নির্বাচনের ঘোষণার পর থেকেই গোবিন্দগঞ্জে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন। গত ঈদ ও শারদীয় দুর্গোৎসবের সময় থেকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন এলাকায় ব্যানার, ফেস্টুন, পোস্টার লাগিয়ে প্রার্থিতার ঘোষণা দিয়েছেন তারা। প্রার্থীরা তাদের সমর্থকদের সঙ্গে নিয়ে পাড়া-মহল্লায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশলবিনিময় করে দোয়া ও আশীর্বাদ চাইছেন। বিএনপির সম্ভাব্য প্রার্থী ফারুক আহমেদ মামলাজনিত কারণে পলাতক থাকায় তার স্ত্রী, আত্মীয়স্বজন এবং দলীয় নেতাকর্মীরা পাড়া-মহল্লার বাড়ি বাড়ি ভোটারদের কাছে গিয়ে কুশলবিনিময় করে তার পক্ষে ভোট প্রার্থনা করছেন। অপরদিকে মেয়রপদে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে বর্তমান মেয়র পৌর আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান সরকারও প্রচারণায় মাঠে। দুইবারের পৌর নির্বাচনে বিজয়ী আতাউর রহমান সরকার অতীতের নির্বাচনী অভিজ্ঞতাকে কাজে লাগাতে চান। অবশ্য আওয়ামী লীগের একাধিক সম্ভাব্য প্রার্থীর কথাও প্রচারণায় রয়েছে। তাদের মধ্যে সাবেক ছাত্রলীগ সভাপতি উপজেলা আওয়ামী লীগ সদস্য মোকাদ্দেস আলী বাদু, সদস্য মুকিতুর রহমান রাফি, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক কেএম জাহাঙ্গীর আলম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল শেখ সুমনের নাম বেশি উচ্চারিত হচ্ছে। তাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগ সদস্য মুকিতুর রহমান রাফি ও জাতীয় পার্টির একক প্রার্থী হিসেবে দলের উপজেলা যুগ্মসাধারণ সম্পাদক আখতার হোসেন জুয়েলের নাম শোনা যাচ্ছে।

ঘোড়া অনুদান

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৩ নবেম্বর ॥ অবশেষে একটি ঘোড়া অনুদান পেল দরিদ্র ও শিশুঘোড়া সওয়ারী তাসমিনা খাতুন (১১)। ধামইরহাট উপজেলার চকসুবল (শঙ্করপুর) গ্রামের ওবায়দুলের মেয়ে তাসমিনা বিভিন্ন ঘোড়দৌড়ে ১ম স্থান অধিকার করে একাধিকবার পুরস্কৃত হয়। কিন্তু নিজের ঘোড়া না থাকায় পুরস্কার নিয়ে যায় নিষ্ঠুর ঘোড়া মালিক। এমন খবর মিডিয়াসহ বিভিন্নভাবে প্রচারের পর ঢাকার ব্যবসায়ী উলফত কাদের হতদরিদ্র এই মেয়েটিকে একটি ঘোড়া প্রদানে উৎসাহী হন।

সোলার প্যানেল বিতরণ

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ২৩ নবেম্বর ॥ কচুয়ায় হতদরিদ্র ও অসহায়দের মাঝে সোলার প্যানেল, শীতবস্ত্র ও কৃষিকাজের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার বেসরকারী সংস্থা কেআইডিপির উদ্যোগে দোয়াটি কার্যালয়ে সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ১৮ পরিবারের মাঝে সোলার প্যানেল ৪৫টি পরিবারের মাঝে লেপ ও ২৩টি কৃষক পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন শাহজাহান, মুহম্মদ আশরাফ হোসেন, আলাউদ্দিন প্রমুখ।