২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালিয়াকৈরে ভাড়াটের লাঠির আঘাতে বাড়িওয়ালী নিহত

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৩ নবেম্বর ॥ জেলার কালিয়াকৈরে ভাড়াটে যুবকের লাঠির আঘাতে আহত গৃহকর্ত্রী (বাড়ির মালিকের স্ত্রী) মারা গেছে। এ ঘটনায় ওই যুবককে পুলিশ গ্রেফতার করেছে। নিহতের নাম হালিমা বেগম (৩৮)। সে কালিয়াকৈর উপজেলার ভান্নারা দক্ষিণপাড়া এলাকার আলমগীর হোসেনের স্ত্রী। নিহতের পরিবার ও পুলিশ জানায়, কালিয়াকৈর উপজেলার ভান্নারা দক্ষিণপাড়া এলাকার আলমগীর হোসেন তার বাড়ির কয়েকটি কক্ষ ভাড়া দিয়ে আসছেন। ভাড়াটেদের কাছ থেকে আলমগীরের স্ত্রী হালিমা বেগম নিয়মিত ভাড়া আদায় করতেন। গত শুক্রবার বিকেলে ভাড়াটে আল আমিনের কাছে ভাড়া চাইতে গেলে তার সঙ্গে হালিমার বাগবিত-া হয়। এক পর্যায়ে আল আমিন কাঠের লাঠি দিয়ে হালিমার মাথায় আঘাত করে। এতে হালিমা মাটিতে লুটিয়ে পড়ে এবং জ্ঞান হারিয়ে ফেলে।

চুরির অপবাদ সইতে না পেরে ছাত্রের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর থেকে জানান, সুপারি চুরির অপবাদ সইতে না পেরে আকরাম হোসেন নামে ১১ বছরের এক শিশু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সদর উপজেলার পিয়ারাপুর গ্রামে রবিবার রাতে এ ঘটনা ঘটে। রাতেই ওই শিশুটির লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ। নিহত আকরাম একই গ্রামের মৃত বাবুল হোসেনের পুত্র। সে ছিল পিয়ারাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর মেধাবী ছাত্র।

সড়ক দুর্ঘটনায় নিহত তিন

জনকণ্ঠ ডেস্ক ॥ ট্রাক চাপায় বগুড়ায় যুবক ও রূপগঞ্জে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এছাড়া লক্ষ্মীপুরে দুই অটোরিক্সার সংঘর্ষে এক যাত্রী নিহত এবং সিলেটে পুলিশের গাড়ির ধাক্কায় এক যুবক আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বগুড়া ॥ সোমবার সকালে বগুড়া বাইপাস সড়কের চারমাথা এলাকায় দ্রুতগামী ট্রাক চাপায় বাবু (২৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় পুলিশ শর্টগানের গুলি ছুড়ে চালক আব্দুল হামিদ ও হেলপার সাজুকে আটক করেছে। দ্রুতগামী একটি মিনিট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

রূপগঞ্জ ॥ ট্রাক চাপায় মাহবুবুর রহমান রানা (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার বেলা পৌনে ১১টার দিকে উপজেলার মৈকুলী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। নিহত মাহবুবুর রহমান রানা নরসিংদী জেলার সদর উপজেলার বালাপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে।

লক্ষ্মীপুর ॥ সদর উপজেলার বটতলিতে রায়পুর-ঢাকা মহাসড়কে রবিবার সন্ধ্যা ৭টার দিকে দুটি অটোরিক্সার সংঘর্ষে ১১ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের সদর হাসপাতাল ও স্থানীয় প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। এদের মধ্যে মমতাজ উদ্দিনকে নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত প্রায় সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। নিহতের গ্রামের বাড়ি সদর উপজেলা মান্দারীতে।

সিলেট ॥ হরতাল চলাকালে সিলেটে পুলিশের সাজোয়া যান আর্মড পার্সোনাল ক্যারিয়ার (এপিসি) যানের ধাক্কায় এক ব্যক্তি আহত হয়েছেন। সোমবার সকাল ১০টায় নগরীর চৌহাট্টায় এ ঘটনা ঘটে। আহত সাজ্জাদ আহমদ নগরীর কুয়ারপারের আজিজুর রহমানের ছেলে।

শীতবস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৩ নবেম্বর ॥ জেলা কার্যালয় চত্বরে সোমবার হতদরিদ্র ও ছিন্নমুল শিশুদের মাঝে তিন হাজার শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুকেশ চন্দ্র বিশ্বাস। সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন এডিপি ম্যানেজার লিওবার্ট চিসিম।

চীবরদানোৎসব

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে তিন শ’ বছরের প্রাচীন বৌদ্ধ বিহার খারাংখালী দেম্মারক্ষিতায় কঠিন চীবরদানোৎসব সম্পন্ন হয়েছে। বৌদ্ধ সম্প্রদায়ের শ্রেষ্ঠদান চীবরদানে জেলার ভিক্ষু, দায়ক-দায়িকা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। সোমবার সকালে চীবরদানোৎস উপলক্ষে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও ধর্মীয় পতাকা উত্তোলন করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানে জগতের সকল প্রাণীর মঙ্গল কামনা করে ভিক্ষু সংঘের প্রার্থনা, ভিক্ষু সংঘের দুপুরের ভোজন ও ধর্মীয় আলোচনা করা হয়।