২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টেকনাফে ৪৫ ভরি স্বর্ণ ও ৮ লাখ টাকা ছিনতাই, দুজন গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফের হ্নীলায় স্বর্ণ ব্যবসায়ীর মোটর সাইকেলের গতিরোধ করে ছিনতাইকারীরা ৪৫ ভরি স্বর্ণ ও আট লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে। এতে সংঘবদ্ধ ছিনতাইকারীর গুলিতে দুই ব্যক্তি গুরুতর আহত হয়। সোমবার সন্ধ্যা ৭টায় হ্নীলা দক্ষিণ নাটমুরাপাড়া জালালের প্রজেক্টের সামনে সড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় হ্নীলা স্টেশনের সিকদার প্লাজার সোমা স্বর্ণকারের স্বত্বধিকারী মংটিলা রাখাইন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়িতে যাওয়ার পথে সশস্ত্র ছিনতাইকারীরা তার গতিরোধ করে। সিএনজিচালিত পিয়াজিও গাড়ি যোগে ছিনতাইকারীরা তাকে অনুসরণ করে আসছিল।

জনকণ্ঠের টেকনাফ সংবাদদাতা জানান, গুলিবিদ্ধ আহত স্বর্ণকার রঙ্গিখালী চৌধুরীপাড়ার মৃত কালাচে রাখাইনের পুত্র মংটিলা রাখাইন ও নাটমুরাপাড়ার রশিদ মেম্বারের পুত্র নূর হোসেনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী মংটিলা জানান, সন্ধ্যায় দোকান বন্ধের সময় উলুচামরী এলাকার জনৈক আবদুর রহমানের সঙ্গে স্বর্ণ ডেলিভারি সংক্রান্ত বিষয়ে কথা কাটাকাটি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছিনতাইকারীর দল উপর্যুপরি ২ রাউন্ড গুলিবর্ষণ করে নূর হোসেনকে মাটিতে ফেলে দেয়। এরপর স্বর্ণকার মংটিলা রাখাইনকে ছুরিকাঘাত করে নগদ ৮ লাখ টাকা ও ৪৫ ভরি স্বর্ণালঙ্কারের ব্যাগটি ছিনিয়ে দক্ষিণ দিকে পালিয়ে যায়।

নির্বাচিত সংবাদ