১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যবিপ্রবির দ্বিতীয় সমাবর্তন ২৬ নবেম্বর, যাচ্ছেন রাষ্ট্রপতি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তনে বৃহস্পতিবার যশোরে আসছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। এ উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ২৬ নবেম্বর অনুষ্ঠিত সমাবর্তন অনুষ্ঠানে ৬০৪ জন ডিগ্রীধারীকে সনদ প্রদান করা হবে। এর মধ্যে ১৬জন শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান করা হবে। সোমবার বিকেলে প্রেসক্লাব যশোর মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে উপাচার্য প্রফেসর ড. আবদুস সাত্তার জানান, দ্বিতীয় সমাবর্তনে স্নাতকের ৫৪০ জন এবং স্নাতকোত্তর পর্যায়ের ৬৪জনসহ মোট ৬০৪জনকে সনদ প্রদান করা হবে। এদের মধ্যে অনুষদের প্রথম স্থান অধিকারী ৫ জনকে চ্যান্সেলর স্বর্ণপদক, বিভাগের প্রথম স্থান অধিকারী ৫জনকে ভাইস চ্যান্সেলর স্বর্ণপদক ও সিজিপিএ ৪ পয়েন্টের মধ্যে ৩ দশমিক ৫০-এর বেশি পয়েন্ট প্রাপ্ত ৬জনকে ডিন পদক প্রদান করা হবে।

উপাচার্য প্রফেসর ড. আবদুস সাত্তার আরও জানান, দ্বিতীয় সমাবর্তন ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সকল প্রস্তুতি শেষ পর্যায়ে রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীও কাজ করছে। সোমবার সামরিক-বেসামরিক ও প্রশাসনিক কর্মকর্তা পর্যায়ে সভা হয়েছে। সুষ্ঠু ও সুন্দরভাবে সমাবর্তন সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন উপাচার্য। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর শেখ আবুল হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব, পরীক্ষা নিয়ন্ত্রক আবদুর রশিদ, সহকারী অধ্যাপক নাসিম রেজা ও এএম স্বরাজ, জনসংযোগ দফতরের সহকারী পরিচালক হায়াতুজ্জামান মুকুল প্রমুখ।

নির্বাচিত সংবাদ