২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে গণপিটুনিতে শিবিরকর্মী নিহত, আহত ২

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে ‘গণপিটুনির’ শিকার হয়ে এক শিবিরকর্মী নিহত ও অপর দু’জন আহত হয়েছে। সোমবার বিকেলে যশোর সরকারী এমএম কলেজ এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত হাবিবুল্লাহ (২২) যশোরের শার্শার তেবাড়িয়া গ্রামের নিয়ামত আলীর ছেলে। আহত দু’জন বাঘারপাড়া উপজেলার ছোট খুদরা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে কামরুল হাসান (২২) ও মাগুরার শালিখা উপজেলার আতিয়ার রহমানের ছেলে আল-মামুন (২২)। এরা যশোর সরকারী এমএম কলেজের অর্থনীতি বিভাগের ছাত্র।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার আককাস আলী জানান, সোমবার বিকেলে এমএম কলেজ এলাকার একটি ছাত্রাবাসে এই শিবির কর্মীরা গোপন বৈঠক করছিল। বিষয়টি জানতে পেরে স্থানীয় সাধারণ ছাত্ররা তাদের ‘গণপিটুনি’ দেয়। পরে পুলিশ খবর পেয়ে তিনজনকেই আহত অবস্থায় উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সন্ধ্যায় আহতদের মধ্যে হাবিবুল্লাহ মারা যায়। এর আগে তাদের ছাত্রবাসের পেছন থেকে একটি হাতবোমা ও বেশকিছু জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

আহত ছাত্র শিবিরকর্মী আল মামুন দাবি করেছে, ছাত্রলীগ কর্মীরা তাদের ছাত্রাবাসে হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে তাদের আহত করেছে।

তবে যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল জানিয়েছেন, এ ঘটনার সঙ্গে ছাত্রলীগ কর্মীদের কোন সম্পৃক্ততা নেই। শিবিরের গোপন বৈঠকের খবর পেয়ে সাধারণ ছাত্ররা তাদের মারপিট করেছে।