২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছিটবাসীর গাড়ীর বহরে নিহত নানী- নাতনীর পরিবারকে অনুদান প্রদান

ছিটবাসীর গাড়ীর বহরে নিহত নানী- নাতনীর পরিবারকে অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ ভারতগমনে বিলুপ্ত ছিটমহলবাসীদের গাড়ীর বহরে নানী কহিনুর বেগম (৫৫)ও নাতনী সুরাইয়া আক্তার(৮) এর নিহত হবার ঘটনায় ক্ষতিগ্রস্থ্য পরিবারটিকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টায় নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি ডাঙ্গাপাড়া আব্দুল রউফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই অনুদানের অর্থ প্রদান করা হয়। অনুদানের অর্থ হিসাবে ডোমার উপজেলা প্রশাসনের সহযোগীতায় ৩০ হাজার টাকা রয়েছে। অনুদান গ্রহন করেন নিহত কহিনুর বেগমের স্বামী ছমির উদ্দিন বুধারু ও নিহত সুরাইয়া আক্তার সুমীর পিতা সাহাদাৎ হোসেন। এদের বাড়ি ডোমারের ভোগডাবুড়ি ইউনিয়নের প্রামানিকপাড়া গ্রামে।

এ সময় উপস্থিত ছিলেন ডোমার উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিয়া সুলতানা ও ভোগডাবুড়ি ইউপি চেয়ারম্যান আবু তাহের, ঢাকাস্থ্য ভারতীয় হাইকমিশেন ফাষ্ট সেক্রেটারী রমাকান্ত গুপ্তা, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ যে গতকাল সোমবার দুপুর সোয়া দুইটায় চিলাহাটি-হলদিবাড়ি সীমান্ত দিয়ে পঞ্চগড়ের ছিটমহলের দ্বিতীয় দফায় ১৪৭ জন সদস্যদের মালামাল বহনকারী একটি ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ওই নানী-নাতনী নিহত হয়েছিল।