২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে বাংলাদেশ-ভারত সীমান্ত সম্মেলন বুধবার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চোরাচালান ও মানবপাচার বন্ধসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে রাজশাহীতে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পর্যায়ে বাংলাদেশ-ভারত সীমান্ত সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামীকাল বুধবার (২৫ নবেম্বর) সকাল ১০টায় রাজশাহীর সার্কিট হাউসে দ্বি-পাক্ষিক এই সম্মেলনে ভারতের চারজন এবং বাংলাদেশের ১৫ জন প্রতিনিধি অংশ নিবেন।

মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এই তথ্য জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে রাজশাহীর জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরী ছাড়াও রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক আতাউল গনি ও সহকারী কমিশনার নাসরিন পারভীনসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাজশাহীর জেলা প্রশাসকের নেতৃত্বে ১৫ সদস্যের প্রতিনিধি দলে চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মেহেরপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং বিজিবি-৩৭ এর পরিচালক, বিজিবি-৯ এর সিইও ও বিজিবি-৬ এর পরিচালক অংশ নিবেন। এছাড়া ভারতের প্রতিনিধি দলে মুর্শিদাবাদের জেলা ম্যাজিস্ট্রেট রতœাকর রাও ও পুলিশ সুপার সি. সুধাকর, নদিয়ার জেলা ম্যাজিস্ট্রেট বিজয় ভার্টি ও পুলিশ সুপার ভারাত লাল মীনা অংশ নিবেন। রাজশাহীর জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, দুই দেশের মধ্যে চোরাচালান ও মানবপাচার বন্ধসহ গুরুত্বপূর্ন সার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হবে। #