১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মী জেল হাজতে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বিএনপি ও জামায়াতের ডাকা সহিংস হরতাল অবরোধে জেলার আগৈলঝাড়া উপজেলায় পেট্রোল ঢেলে বিআরটিসি বাস ও ফলবাহী পিকাপভ্যান অগ্নিসংযোগের মামলার চার্জশীটভুক্ত ১১ আসামির জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে আদালতের নির্ধারিতদিনে বরিশাল জেলা ও দায়রা জজ আনোয়ারুল হকের আদালতে ১১ আসামি আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করেন। বিজ্ঞ আদালত আসামিদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। জেল হাজতে প্রেরণ করা নেতাকর্মীরা হলেন-ফলবাহী পিকআপ পোড়ানো মামলায় উপজেলা ছাত্রদলের সভাপতি সামসুল হক খোকন, সাধারণ সম্পাদক হেমায়েত তালুকদার, কলেজ ছাত্রদলের সভাপতি রাজ্জাক ফকির, শ্রমিকদলের সভাপতি কামরুল ইসলাম জুয়েল মোল্ল¬া, সাবেক ইউপি সদস্য আশীষ বাড়ৈ, ছাত্রদল নেতা মিজান মোল্ল¬া ও বাচ্চু মোল্ল¬া। বিআরটিসি গাড়ি পোড়ানো মামলার আসামিরা হলেন-জামায়াত নেতা ও ইউপি সদস্য আনোয়ার হোসেন আনু, যুবদল নেতা শিপন হাওলাদার, মিলন মোল্ল¬া, মিজানুর রহমান।

উল্লেখ, আগৈলঝাড়া থেকে বেনাপোলগামী বিআরটিসি বাস (ঢাকা মেট্রো-ব-১১-১৪২৪) উপজেলা সদরের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজ গেটে পার্কিং করা অবস্থায় ১৩ জানুয়ারি রাত তিনটার দিকে পেট্রোল ঢেলে অবরোধকারীরা অগ্নিসংযোগ করে। অপরদিকে ৮ ফেব্রুয়ারি গভীর রাতে অবরোধ চলাকালে আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের বাইপাস সড়কে জাহান্দার বেকারীর এলাকায় ফলবাহী মিনি ট্রাকে (খুলনা মেট্রো ন-১১-০৮৩৩) পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ করা হয়। দুটি ঘটনায় পুলিশ বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন।