২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দলীয় মনোনয়ন জানতে দর্শনায় অপেক্ষার পালা

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা, ২৪ নবেম্বর ॥ দর্শনা পৌরসভা নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন পেতে দৌড়-ঝাঁপ শুরু করেছে প্রার্থীরা । তাদের নিজ নিজ দলের নেতাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। মোটরসাইকেল শোভাযাত্রা অথবা হেঁটে ভোটের মহড়া চালিয়ে যাচ্ছে। চায়ের দোকানে, মৃত ব্যক্তির বাড়িতে, বিভিন্ন অনুষ্ঠানে অথবা জনসমাগম সর্বত্রই প্রার্থীদের বিচরণ লক্ষ্য করা যাচ্ছে। কেউবা পৌরসভা এলাকার বিভিন্ন গ্রামে, পাড়া-মহল্লায় ছোট ছোট সভা করে ভোটের কর্মী ও সমর্থকদের সংগঠিত করছে। পৌরসভার উন্নয়নে নানা প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছে। এবারের পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন হওয়ায় আওয়ামী লীগ থেকে দুই জন সাবেক মেয়র মতিয়ার রহমান ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্যর ভাই আলী মুনসুর বাবু মনোনয়ন প্রত্যাশা করছেন। অপরদিকে, বিএনপি থেকে বর্তমান মেয়র মহিদুল ইসলাম, হাবিবুর রহমান বুলেট ও নাহারুল ইসলাম মনোনয়ন প্রত্যাশা করছেন। এদিকে বাংলাদেশ জামায়াত ইসলাম থেকে ইতোমধ্যে দর্শনা সরকারী কলেজছাত্র সংসদের সাবেক ভিপি আশকার আলীকে প্রার্থী হিসেবে মনোনীত করেছে। তবে কে দলীয় মনোনয়ন পাবেন তা জানতে এখন অপেক্ষার পালা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ভার্সিটিতে সেমিনার

বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশ এর মিরপুর পল্লবীস্থ অস্থায়ী ক্যাম্পাসের অডিটরিয়ামে ২২ নবেম্বর ‘লিগ্যাল রিজিম : ল’ অব দ্য সি এ্যান্ড ইমপর্ট্যান্স অব ব্লু ইকোনমি’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য রিয়ার এডমিরাল এ এস এম আবদুল বাতেন, বিএসপি, এনডিসি, পিএসসি মহোদয়। সেমিনারে কীনোট স্পীকার হিসেবে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম এ্যাফেয়ার্স ইউনিটের সচিব রিয়ার এডমিরাল খুরশেদ আলম, এমফিল, এনডিসি, পিএসসি (অব) উপস্থাপন করেন। সেমিনারে সামরিক ও বেসামরিক উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি।

স্টামফোর্ড ভার্সিটিতে দুদকের প্রতিষ্ঠা বার্ষিকী

২২ নবেম্বর স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সিদ্ধেশ্বরী ক্যাম্পাস দুর্নীতি দমন কমিশনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান বদিউজ্জামান। সভাপতি স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট প্রফেসর ড. এম.এ. হান্নান ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন সচিব গোলাম মোস্তফা এবং স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. এম. ফিরোজ আহমেদ। -বিজ্ঞপ্তি।