২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কুমিল্লায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৫

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৪ নবেম্বর ॥ কুমিল্লায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ মহিলাসহ ৫ জন নিহত হয়েছেন। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের জেলার লাকসাম পৌর এলাকার ধামৈচা বাইপাস সড়কে মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কুমিল্লার লাকসাম পৌর এলাকার ধামৈচা নামকস্থানে নোয়াখালীগামী দ্রুত গতিসম্পন্ন মাল বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-০৮৮২) সঙ্গে মঙ্গলবার সকাল ৭টার দিকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে এর চালকসহ ৩ জন মারা যান এবং সিএনজির ২ যাত্রী ও একজন পথচারীসহ ৩ জন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে ২ জন এবং ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জন নিহত হন। নিহতরা হলেন- লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে সিএনজি চালক জসিম উদ্দিন, একই গ্রামের সিরাজুল ইসলাম ভুট্টুর স্ত্রী সিএনজির যাত্রী রোজিনা আক্তার, জহিরুল হকের অন্তঃসত্ত্বা স্ত্রী মোহসেনা আক্তার, জয়নাল মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক মোঃ রাজু, নাঙ্গলকোট উপজেলার উরুকচাইল গ্রামের আলী আক্কাছের মেয়ে সিএনজি যাত্রী নাছরিন আক্তার, ধামৈচা গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে পথচারী আবুল কালাম। লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই লুৎফর রহমান জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে, তবে এর চালক পালিয়ে যায়।

টাঙ্গাইলে ২

টাঙ্গাইল থেকে নিজস্ব সংবাদদাতা জানান, টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ি উপজেলার নল্যা বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। সোমবার রাতে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো ধনবাড়ি উপজেলার বন্দর টাকুরিয়া গ্রামের মিন্টু (৩০) ও লালন (২৫)।

সিরাজগঞ্জে চালক

সিরাজগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান, মঙ্গলবার জেলার তাড়াশ উপজেলার তাড়াশ- বারুহাস সড়কের বিনোদপুরে শ্যালো ইঞ্জিনচালিত যান ভটভটি খাদে পড়ে চালক আব্দুল (৩০) নিহত ও ২ যাত্রী আহত হয়েছে। সে তাড়াশ উপজেলার কুসুম্বি গ্রামের আলতাফ হোসেনের পুত্র। আহতদের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোয়ালন্দে ১

নিজস্ব সংবাদদাতা রাজবাড়ী থেকে জানান, দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দের পদ্মার মোড় এলাকায় মঙ্গলবার দুপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি থ্রী হুইলার মাহেন্দ্র উল্টে সোহেল (৪০) নামের একযাত্রীর মৃত্যু এবং মজিবর রহমান নামে একজন গুরুতর আহত হলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পিতার নাম সাইফুল হক। তার বাড়ি ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুরে। আহতের বাড়ি ফরিদপুর জেলার চরভদ্রাশন উপজেলার শালিপুর গ্রামে।