২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জনকণ্ঠে সংবাদ প্রকাশের পর মামলা নিল পুলিশ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ও কালকিনি ॥ মাদারীপুরে খালা-ভাগ্নি গণধর্ষণের ঘটনায় দৈনিক জনকণ্ঠে একটি সংবাদ প্রকাশের পর বুধবার দুপুরে কালকিনি উপজেলার ডাসার থানা মামলা নিয়েছে। উল্লেখ্য, মাদারীপুরের ডাসার থানার বালিগ্রামের ঘুঙ্গিয়াকুল গ্রামের অটোভ্যান চালকের মেয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ও শরীয়তপুর থেকে ওই বাড়িতে বেড়াতে আসা পরীক্ষার্থীর খালা (২২) শুক্রবার গভীর রাতে গণধর্ষনের শিকার হয়। শনিবার এই ঘটনায় ধর্ষিতার পিতা ডাসার থানায় মামলা করতে গেলে ধর্ষকের নাম ঠিকানা লিখে রেখে তাদের বাড়ি চলে যেতে বলে। বুধবার দৈনিক জনকণ্ঠে ‘খালা-ভাগ্নি গণধর্ষণ ৫ দনেও মামলা নেয়নি পুলিশ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হওয়ার পরে পুলিশ মামলা গ্রহণ করে।

মামলায় উল্লেখ করা হয়েছে একই গ্রামের আকছেদ দর্জীর ছেলে আতাউর দর্জীর (২৫) এর নেতৃত্বে ৪/৫ জনের একদল দুর্বৃত্ত ঘরের বেড়া কেটে ভেতরের প্রবেশ করে। এ সময় ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ও তার খালাকে জোর করে বাড়ির পাশে বাগানে নিয়ে গণধর্ষণ করে। ঐ সময় ধর্ষকরা কাউকে না বলার জন্য হুমকি দেয়। শনিবার সকালে ভুক্তভোগির পরিবার থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা.অখিল মন্ডল জানান, ভুক্তভোগিদের আলামত সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। বিস্তারিত রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।

মাদারীপুর সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির জানান, গণধর্ষণের ঘটনায় আতাউর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে বুধবার ডাসার থানায় মামলা হয়েছে। তিনি আরো জানান আসামী গ্রেফতারের সর্বচ্চো চেষ্টা চলছে।