২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অলোক সেনের অস্ত্রোপচার সম্পন্ন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৫ নবেম্বর ॥ ফরিদপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অলোক সেনকে (৫৮) কুপিয়ে জখম করার ঘটনায় বুধবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি। বুধবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

অলোক সেনকে মঙ্গলবার ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ডাঃ মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। তার স্ত্রী শিখা ঘোষ জানান, বুধবার দুপুর ১টা হতে আড়াইটা পর্যন্ত অলোক সেনের শরীরে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর তাকে আইসিইউ ইউনিটে স্থনান্তর করা হয়েছে।

এদিকে অলোক সেনের ওপর হামলার ঘটনার পরও বুধবার পর্যন্ত ফরিদপুর কোতোয়ালি থানায় এ বিষয়ে কোন মামলা হয়নি। ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন আহমেদ জানান, এ ব্যাপারে মামলা দেয়ার জন্য অলোক সেনের পরিবারের সদস্যদের অনুরোধ জানানো হয়েছে। এ হামলার ঘটনার তদন্ত চলছে। তবে এখন এ হামলার ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

প্রসঙ্গত ফরিদপুর শহরের চর কমলাপুর এলাকায় মঙ্গলবার শহীদ কাজী সালাহউদ্দিন রোড সংলগ্ন ৬/২ রামকৃষ্ণ গলির অলোক সেনের নিজস্ব বাড়ি ‘আশুরঞ্জন ভবন’-এর সামনে অজ্ঞাতনামা দুই দুর্বৃত্ত তাকে কুপিয়ে জখম করে।