২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

চার মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বুধবার সিলেটে গৃহকর্মী, রাজমিস্ত্রি ও অজ্ঞাত পরিচয়ের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে নগরীর শিবগঞ্জ খরাদিপাড়া থেকে কনি রানী পাল (১৮) নামের এক তরুণী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সে সুনামগঞ্জ সদর উপজেলার বেহেলি গ্রামের গোপেন্দ্র চন্দ্র পালের মেয়ে। পুলিশ গৃহকর্তা সুমন দাস ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এর আগে সকাল ১০টায় খাদিমপাড়ার বাইপাস থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে দুপুর ১২টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার মোমিনখলা থেকে এক রাজমিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। কাদিরুল ইসলাম (৪৫) নামের এ রাজমিস্ত্রি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার আহমদপুর গ্রামের মৃত মকবুল মিয়ার ছেলে। কাদিরুল মোমিনখলা এলাকার আমীন মিয়ার কলোনীতে বসবাস করত।

নিজস্ব সংবাদদাতা পার্বতীপুর থেকে জানান, মধ্যপাড়া কঠিন শিলা সংলগ্ন চাচেয়া শাল বাগান থেকে মাসুদ পারভেজ ওরফে মিন্টুর (৪৫) নামে এক ব্যাক্তির ঝুলন্ত লাশ বুধবার পার্বতীপুর পুলিশ উদ্ধার করে পুলিশ। জানা যায়, নিহতের পিতার নাম মৃত হোসেন আলী, বাড়ী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার মানিকপাড়া গ্রামে।

পাঁচ ইউপিডিএফ কর্মীর মুক্তি দাবি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ জেলা সদরের খবং পুড়িয়া এলাকায় অস্ত্র ও গুলিসহ আটক ইউপিডিফের ৫ নেতাকর্মীর মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে তাদের স্বজনরা। বুধবার সকালে শহরে একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন অঞ্জলী ত্রিপুরা। লিখিত বক্তব্যে বলা হয়, আটককৃতদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার এবং চাঁদাবাজীর অভিযোগ ভিত্তিহীন।

অভিনব কায়দায় লুট

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২৫ নবেম্বর ॥ কাউখালী উপজেলা শহরে বাসায় বাথরুম ব্যবহারের কথা বলে সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করেছে। বুধবার সকাল পৌনে নয়টার দিকে বাসস্ট্যান্ড সংলগ্ন বাসিন্দা ছরোয়ার হোসেনের (ঢাকায় চাকরিরত) বাসভবনে এ ঘটনা ঘটে। জানা গেছে, ঘটনার সময় গৃহকর্তা ছরোয়ার হোসেন বাসায় বোরকা পরিহিতা দুই অজ্ঞাত নারী বাসার বাথরুম ব্যবহারের কথা বলে কৌশলে বাসায় ঢুকে পড়ে। এ সময় আরও তিনজন পুরুষ জোর করে ঢুকে পড়ে। ছিনতাইকারীরা গৃহকর্তার স্ত্রী রেহেনা আক্তার হ্যাপীর হাত, পা ও মুখ বেঁধে ফেলে।

সংঘর্ষে নারীসহ আহত

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৫ নম্বের ॥ আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার প্রতাপপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, এলাকায় প্রভাব বিস্তার নিয়ে প্রতাপপুর গ্রামের রবিউল ইসলাম ও আব্দুল গণির মধ্যে বিরোধ চলে আসছে। তারই জের ধরে সকালে উভয়পক্ষ ঢাল, সড়কি, রামদা, লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

দুই অস্ত্র ব্যবসায়ী আটক

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৫ নবেম্বর ॥ নাটোরে যাত্রীবাহী বাস থেকে দুটি বিদেশী পিস্তল, চারটি ম্যাগজিন ও ১২ রাউন্ড গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে শহরতলীর বনবেলঘড়িয়া বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ উপজেলার তের-রশিয়া গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে আব্দুল লতিফ ও একই উপজেলার শিবগঞ্জের আয়নাল আলীর ছেলে জাহাঙ্গীর আলম।

অস্ত্র ও গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ শিবগঞ্জ উপজেলার তেলকুপি এলাকা থেকে বুধবার দুপুরে পরিত্যক্ত অবস্থায় পিস্তুল, গুলি ও ম্যাগজিন উদ্ধার করেছে বিজিবি। সীমান্ত পিলার ১৮০/২-এস হতে ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে তেলকুপি মাঠ এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৪টি বিদেশী পিস্তুল, ৮টি ম্যাগাজিন ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করে।

ছাত্রী হত্যার বিচার দাবি

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ৩য় শ্রেণীর মেধাবী ছাত্রী নাজিরা আক্তার হত্যার প্রতিবাদ ও দ্রুত বিচারসহ হত্যাকারীর ফাঁসির দাবিতে বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও করে স্মারকলিপি দিয়েছে সহপাঠী শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী। এর আগে স্কুল থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাওসহ মানববন্ধন করেছে শিক্ষার্থী শিক্ষক ও এলাকাবাসী।