২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালকে সহজেই হারাল কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল টি২০) তৃতীয় আসরে তৃতীয় দিন পর্যন্ত টানা দুই ম্যাচে জেতা একমাত্র দলটি ছিল বরিশাল বুলস। চতুর্থ দিনে এসে পুরোপুরি মুখ থুবড়ে পড়ল দলটি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হারল ৮ উইকেটে। হেসে খেলে সহজ জয় পেয়ে তিন ম্যাচে দ্বিতীয় জয় তুলে নিল কুমিল্লা। বরিশালকে হারিয়ে টানা দুই ম্যাচও জিতল মাশরাফি বিন মর্তুজার দল কুমিল্লা।

ম্যাচে টস জেতে বরিশাল। আগে ব্যাট করারও সিদ্ধান্ত নেয়। কিন্তু সুযোগটি কোনভাবেই কাজে লাগাতে পারেনি। ১৮.৩ ওভার খেলে ৮৯ রানেই অলআউট হয়ে যায়। এবার টুর্নামেন্টে এখন পর্যন্ত এটিই সর্বনিম্ন রান। তিন ব্যাটসম্যান মাত্র দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারল। এর মধ্যে কেভিন কুপারের ব্যাট থেকে সর্বোচ্চ ২২ রান আসে। রনি তালুকদার ১৭ ও সাব্বির রহমান রুম্মন ১০ রান করেন। কুমিল্লার নুয়ান কুলাসেকারা ও আজহার জাইদি দুর্দান্ত বোলিং করেন। ৩ ওভার বল করে ১ মেডেনসহ ৮ রান দিয়ে ৩ উইকেট নেন কুলাসেকারা। জাইদি ৪ ওভার বল করে ১৬ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেন।

এ রান অতিক্রম করা যে খুবই সহজ হবে, তা বোঝাই যায়। তবুও আরাম আয়েশে খেলে ১৮ ওভারে গিয়ে ২ উইকেট হারিয়ে ৯০ রান করে জয় তুলে নেয় কুমিল্লা। দলের পক্ষে মাহমুদুল হাসান সর্বোচ্চ ৩১ রান করেন। মারলন স্যামুয়েলস অপরাজিত ২৩ ও শুভাগত হোম অপরাজিত ১২ রান করেন।

স্কোর ॥

বরিশাল বুলস ৮৯/১০; ১৮.৩ ওভার (কুপার ২২, রনি ১৭, সাব্বির ১০, মাহমুদুল্লাহ ৯, নাদিফ ৭; কুলাসেকারা ৩/৮, জাইদি ৩/১৬)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৯০/২; ১৮ ওভার (মাহমুদুল ৩১, স্যামুয়েলস ২৩*, ইমরুল ১৩, শুভাগত ১২*)।

ফল ॥ কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৮ উইকেটে জয়ী।