১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বার্সেলোনা যাওয়ার সুবর্ণ সুযোগ দিচ্ছে সিঙ্গার ও বেকো

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড ও ইউরোপের শীর্ষ ব্র্যান্ড বেকো যৌথভাবে একটি ক্যা¤েপন শুরু করেছে। ক্যাম্পেনের আওতায় বাংলাদেশ থেকে একজন ক্রেতা তার সঙ্গীসহ (স্বামী/স্ত্রী) জিতে নিতে পারবেন স্পেনের বার্সেলোনা শহরে তিন দিন ভ্রমণ এবং এফসি বার্সেলোনার একটি ম্যাচ দেখার সুবর্ণ সুযোগ। দেশব্যাপী যেকোন সিঙ্গার আউটলেট থেকে বেকো ব্র্যান্ডের রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিনসহ যেকোন পণ্য কিনলে কুপন ড্র’র মাধ্যমে এই বিজয়ী নির্বাচন করা হবে।

বেকো ব্র্যান্ডটি ইউরোপের শীর্ষ ফুটবল ক্লাব বার্সেলোনার কো-স্পন্সর। বাংলাদেশে বেকো ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিসট্রিবিউটর সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। ন্যূনতম ৩০,০০০/- টাকা মূল্যমানের যেকোন বেকো পণ্য কিনলে ক্রেতারা কুপন পাবেন। কুপন ড্র’র মাধ্যমে বিজয়ী দম্পতি পাবেন তিন দিনের জন্য ¯েপনের বার্সেলোনা শহরে যাওয়ার এবং ক্যা¤প ন্যুতে বসে এফসি বার্সেলোনার ম্যাচ সরাসরি উপভোগ করার দারুণ সুযোগ।

এই অফারটি ১৩ ফেব্রুয়ারি, ২০১৬ পর্যন্ত প্রযোজ্য হবে। বিস্তারিত তথ্যের জন্য নিকটস্থ সিঙ্গার আউটলেটে যোগাযোগ করুন। -বিজ্ঞপ্তি।

ব্যাংকিং মেলায় গবর্নরের বাংলাদেশ কৃষি ব্যাংকের স্টল পরিদর্শন

বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে আয়োজিত পাঁচ দিনব্যাপী ব্যাংকিং মেলার প্রথম দিন বাংলাদেশ কৃষি ব্যাংকের স্টল (স্টল নং- ৪২) পরিদর্শন করেন বাংলাদেশ ব্যাংকের গবর্নর ড. আতিউর রহমান এবং অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব ড. এম আসলাম আলম। এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম এ ইউসুফ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

দাম বাড়লে তেল উত্তোলন কমাতে পারে ওপেক

অর্থনৈতিক রিপোর্টার ॥ ভিয়েনা বৈঠকের আগে জ্বালানি তেলের দাম ৪৪ শতাংশ পর্যন্ত বাড়লে উত্তোলন কমানোর সিদ্ধান্ত নিতে পারে জ্বালানি তেল রফতানিকারক দেশগুলোর সংগঠনÑ ওপেক। বর্তমানে জ্বালানি তেল দরপতনের মুখে থাকলেও উত্তোলন কমানোর বিপক্ষে জ্বালানি তেল উত্তোলন ও রফতানিকারক দেশগুলোর সংগঠন- ওপেক। বিশ্লেষকরা মনে করছেন, ওপেক এ অবস্থান থেকে সরে আসতে পারে, যদি ডিসেম্বরে ভিয়েনার বৈঠকের আগে জ্বালানি তেলের দাম আরও ৪৪ শতাংশ পর্যন্ত বাড়ে।

সম্প্রতি সংবাদ মাধ্যম ব্লুমবার্গের গবেষণায় উঠে এসেছে এসব তথ্য। এক বছরেরও বেশি সময় ধরে বিশ্বে জ্বালানি তেলের দাম কমছে।