১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে ছিনতাইকারীরা এক ছাত্রকে কুপিয়ে টাকা ও মোবাইল নিয়ে গেছে

  • রিক্সার ধাক্কায় শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শাজাহানপুরে রিক্সার ধাক্কায় তিন বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তুরাগে ছিনতাইকারীরা এক ছাত্রকে কুপিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। এছাড়া খিলগাঁওয়ে গুলিভর্তি বিদেশী পিস্তলসহ এক অপরাধীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে। স্থানীয় সূত্র জানায়, শাজাহানপুর রেলওয়ে কলোনির মির্জা আব্বাস ডিগ্রী কলেজের সামনে রিক্সার ধাক্কায় সিফাত নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম ইমরান মিয়া। গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার সুতিখাল গ্রামে। সে বাবা-মায়ের সঙ্গে শাজাহানপুর রেলওয়ে কলোনির বস্তিতে ভাড়া থাকত। মা নাসিমা বেগম জানান, বুধবার রাতে কলোনির ভেতরে ছেলেকে নিয়ে এক পরিচিতের বাসায় বেড়াতে যান। সেখান থেকে বাসায় ফেরার পথে মির্জা আব্বাস ডিগ্রী কলেজের সামনে রাস্তা পার হচ্ছিলেন। সিফাত হঠাৎ তার হাত ছেড়ে দিয়ে এক দৌড়ে রাস্তা পার হতে যায়। এ সময় সে দ্রুতগামী একটি রিক্সার সঙ্গে ধাক্কা খায়। এতে সে মাথায় আঘাত পায়। পরে তাকে গুরুতর অবস্থায় প্রথমে রাতেই শাজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে আগারগাঁও শিশু হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসকের পরামর্শে গভীর রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিফাতের মৃত্যু হয়।

ছিনতাই ॥ রাজধানীর তুরাগের বাউনিয়া বটতলা এলাকায় ছিনতাইকারীরা শামীম খান (১৮) নামে এক ছাত্রকে এলোপাতাড়ি কুপিয়ে প্রায় ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

অপরাধী গ্রেফতার ॥ রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গুলিভর্তি বিদেশী পিস্তলসহ রায়হান রায়সাল নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে তাকে আটক করা হয়। র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মোঃ মাকসুদুল আলম জানান, গ্রেফতারকৃত রায়হানের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।