২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

ব্যাঙ

ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক। রোড : ১, সেকশন : ১, ব্লক : ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্স এর বিপরীতে), মিরপর : ১, ঢাকা : ১২১৬; শামসুর রহমান খান পৌর মার্কেট, ২য় তলা, দোকান নং : ১, ২, ভিক্টোরিয়া রোড, কালিবাড়ি মোড়, টাঙ্গাইল। হট লাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪

ট্রে-ি বিসর্গ

দেশীয় ফ্যাশনে বৈচিত্র্য আনায় অনন্য ফ্যাশন হাউস বিসর্গ এই শীতেও সেজেছে বর্ণিল সাজে। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে সাজানো হয়েছে বিসর্গেও শীতের কালেকশন। বিসর্গের শীতের পোশাকের মধ্যে রয়েছে ছেলে ও মেয়েদের জন্য বৈচিত্র্যময় হুডি, ফুলহাতা শার্ট, চাদও ইত্যাদি। এছাড়াও বিসর্গে রয়েছে মেয়েদের টপস, থ্রিপিস শার্ট, পাজামা, শাড়ী, ওড়না আর অর্নামেন্টস। ছেলেদের জন্য শার্ট, কাতুয়া, পাজামা ও পাঞ্জাবী। ঠিকানা: ৭০,৭২,৭৭,আজিজ সুপার মার্কেট (৩য়তলা) শাহবাগ, ঢাকা ও বেইলী ফিয়েস্তা ২০২ (৩য় তলা ) বেইলী রোড ঢাকা। যোগাযোগ : ০১৭১১৪৬৫০৫০

শ্রীময়ী

২০ নভেম্বর শুক্রবার রাতে এক জমকালো উইন্টার ফ্যাশন শো ২০১৫ নামে একটি চোখ ধাঁধানো র‌্যাম্প শো এর আয়োজন করেছে। শ্রীময়ী ফ্যাশন হাউজের ডিজাইনার অনুপম দত্তের কোরিওগ্রাফিতে র‌্যাম্প শো টি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন ফ্যাশন অনুরাগী, ফ্যাশন ডিজাইনার, মডেল, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রোটারী ক্লাব অফ ফতুল্লা নারায়ণগঞ্জ এর সদস্যরা।

অনুষ্ঠানে ফ্যাশন শো ছাড়াও শিশুদের নাচ, গান ও অভিনয়ের কয়েকটি পর্ব অনুষ্ঠিত হয়।

মিডিয়া পয়েন্ট

বিয়ের ডেকোরেশন, মঞ্চসজ্জা, ফটোগ্রাফি ভিডিওগ্রাফীসহ এক ছাদের নিচে বিয়ের সব ধরনের সলিউশন দিচ্ছে ইভেন্ট ম্যানেজমেন্ট ও ওয়েডিং প্ল্যানার ‘মিডিয়া পয়েন্ট’। শূধু তাই নয় এই শীতে মিডিয়া পয়েন্ট এ বিশেষ অফার হিসেবে থাকছে সব ধরনের আয়োজনে ১০% ছাড়। এছাড়াও মিডিয়া পয়েন্টের ওয়েডিং ফটোগ্রাফি বুকিং এ থাকছে আকর্ষণীয় গিফট। বিস্তারিত জানতে ও বুকিং এর জন্য যোগাযোগ করতে পারেন: মিডিয়া পয়েন্ট, ৭৮ শামস ভবন, ল্যাবরেটরি রোড, ধানমন্ডি, ঢাকা। মোবাইল: ০১৬৭৬৫৬৯৯৬২

স্টাইল আপ

হেমন্তকে কেন্দ্র করে স্বপ্নীল সাজে সেজেছে স্টাইল আপ ওমেন্স ওয়্যার। স্টাইল আপ ফ্যাশন হাউসটি মূলত ফোকাস করছে সমকালীন নারীদের ফ্যাশনেবল পোশাককে। ফ্যাশন জগতে নতুন মাত্রা আনতে এর বেশিরভাগ পোশাকই তৈরি প্রাচ্য ভাবনাকে কেন্দ্র করে। স্টাইল আপ ফ্যাশন হাউসটি সাজানো হয়েছে নানা বয়সী নারীদের পছন্দের বিষয়টি মাথায় রেখে।

মেয়েদের পোশাকের কালেকশনে আছে সালোয়ার-কামিজ, ফতুয়া, টপস জাতীয় নানা ড্রেসের সম্ভার। দেশী বিদেশী স্টিচ আন স্টিচ থ্রি-পিস, নাইটি, সূতি শাড়ি, ইন্ডিয়ান শাড়ি। এই ঈদে নিজেকে সাজিয়ে তুলুন একটু বেশি আধুনিক আর সবার থেকে আলাদা ভাবে। তাই পছন্দের ঈদ শপিংয়ের জন্য ঘুরে আসতে পারেন টোকিও স্কয়ার, শপিং কমপ্লেক্স, শপ নং : ২২৭, লভেলে ২, ২৪/এ, তাজমহল রোড (রিং রোড), ব্লক সি, মোহাম্মদপুর, ঢাকা ১২০৭। মুঠোফোন : ০১৮১৯ ৬৬ ১৯ ৮৪।

নিপুণ

ফ্যাশনের কারিগর নিপুণ। বাংলাদেশের দেশীয় ফ্যাশনের অন্যতম হাউস। দেশীয় পোশাকের বাইরেও নিপুণ হোম ফার্নিচার, বেড কভার, কার্টেন, কুশনকাভার, হ্যান্ড মেইড ও প্যাচওয়ার্কের কুইল্ট, শো-কুশন, প্লেসমেটের জন্য স্বনামে খ্যাত। আভিজাত্যের অন্যতম নিদর্শন এইসব হোম ডেকোরসহ নিপুণের সব পোশাকের নির্ধারিত ডিজাইনে চলছে শীতকালীন মূল্যছাড়। সর্বোচ্চ ৬০% পর্যন্ত এই মূল্যছাড় দেয়া হবে। এই ছাড় চলবে দেশী দশ ছাড়া নিপুণের উত্তরা, যমুনা ফিউচার পার্ক, মিরপুর, ধানম-ির হোসেন প্লাজা ও সিলেটের শোরুমে।

এছাড়াও, বিয়ে এবং নানা উৎসব উপলক্ষে নিপুণ দিচ্ছে একই রকম পোশাক বানানোর সুযোগ। শাড়ি, পাঞ্জাবি, কুর্তী, ছোটদের পোশাকের অর্ডার দিলে নিপুণ তৈরি করে দেবে একই ডিজাইনের পোশাক। সর্বনিম্ন ১০টি থেকে সর্বোচ্চ ২০০ পোশাকের অর্ডার নিচ্ছে নিপুণ।

নিপুণের সঙ্গে যোগাযোগ- ০১৮৫৯৭০৭৪১০, ৮১২০০৪৮

নির্বাচিত সংবাদ