১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত তিন

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীতে সাইকেল আরোহী, নীলফামারীতে কলেজ ছাত্র ও লালমনিরহাটে এক ভিক্ষুক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদেরÑ

রাজবাড়ী ॥ রাজবাড়ীÑফরিদপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার ফেলুর দোকানের কাছে বৃহস্পতিবার দুপুরে ট্রাকের ধাক্কায় হাকিম শেখ (৬৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। তার বাড়ি সদর উপজেলার মূলঘর ইউনিয়নের রশোরা গ্রামে।

নীলফামারী ॥ বিআরটিসির একটি বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র হতাহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে সৈয়দপুরের বাইপাস সড়কের সেপ্টিকট্যাঙ্কে। নিহত ছাত্রটি নীলফামারী সদরের সংগলশী ইউনিয়নের দিঘলডাঙ্গী গ্রামের সাইদুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (১৮) ও আহত ছাত্রটি একই গ্রামের ছলে মাহমুদের ছেলে আব্দুল মতিন (১৮)।

লালমনিরহাট ॥ বুধবার রাত ৯টায় জেলার হাতীবান্ধা উপজেলার বুড়িমারী স্থলবন্দর সড়কে ট্রাকচাপায় এক ভিক্ষুক মারা গেছে।

জানা যায়, নিহত ভিক্ষুক ছলিম উদ্দিন (৭০) উপজেলার ডাওয়াবাড়ি গ্রামের বাসিন্দা। বুড়িমারী মহাসড়কের ভোটমারী এতিমখানার সামনে রাস্তা পার হতে সে ট্রাকের চাপায় ঘটনাস্থলে মারা যায়।

রাজশাহীতে ক্লিনিকে লাশ আটকে অতিরিক্ত অর্থ আদায়ের চেষ্টা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রোগীর মৃত্যুর পর ৪৩ হাজার টাকা চিকিৎসা বিল আদায়ে লাশ আটকিয়ে রাখার ঘটনায় তুলকালাম কা- ঘটেছে রাজশাহী নগরীর আমানা হাসপাতাল নামের এক ক্লিনিকে। বুধবার রাতে এ ঘটনা ঘটে। পরে রোগীর স্বজনদের মধ্যে উত্তেজনা ও উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে ক্লিনিক ছেড়ে পালিয়ে নিজেদের রক্ষা করেন কর্মকর্তা ও কর্মচারীরা। সুরভী জামান (৩০) নামের এক প্রসূতির মৃত্যুর পর এ ঘটনা ঘটে।

সুরভীর আত্মীয় মোস্তাকিন জানান, বগুড়ার সান্তাহার এলাকার কামরুজ্জামানের স্ত্রী সুরভী জামানকে মঙ্গলবার বিকেলে নগরীর লক্ষ্মীপুর এলাকায় অবস্থিত আমানা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সিজার করানো হয়। তিনি কন্যা সন্তানের জন্ম নেয়। তবে অপারেশনের পরে হৃদরোগে আক্রান্ত সুরভী। তাকে ওই হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানেই বুধবার সন্ধ্যায় সুরভী মারা যান।

তবে তার লাশ ক্লিনিক কর্তৃপক্ষ বের করে না দিয়ে নানাভাবে টালবাহানা শুরু করেন। রাত ৮টার দিকে ক্লিনিক কর্তৃপক্ষ সুরভীর লাশ আইসিইউ থেকে বের করে দেয়। সেই সঙ্গে ৪৩ হাজার টাকার একটি বিলও রোগীর স্বজনদের হাতে ধরিয়ে দেয়া হয়। বলা হয় চিকিৎসা বিল পরিশোধ করে লাশ নিয়ে যেতে। এ নিয়ে সুরভীর স্বজনদের সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের বাকবিত-া হয়। এ নিয়ে ধাওয়া ধাওয়ির ঘটনাও ঘটে।