২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশু গৃহকর্মীকে গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা ॥ গৃহকর্ত্রী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২৬ নবেম্বর ॥ ফতুল্লার পাগলা শাহীবাজার এলাকায় সুমাইয়া (৬) নামে এক শিশু গৃহপরিচারিকাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। গৃহকর্ত্রী তাকে গরম খুন্তি দিয়ে গাল, হাত-পা ও শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয়। বৃহস্পতিবার বিকেলে সুমাইয়াকে উদ্ধারের পর তার শরীরে নির্যাতনের ভয়াবহ চিহ্ন দেখে এলাকাবাসী ফুঁসে ওঠে। তারা গৃহকর্ত্রীর বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করে। গৃহকর্ত্রী হালিমা বেগমকে (৩০) আটক করে নেয়ার সময় পুলিশের সামনেই তার ওপর হামলা করে বিক্ষুব্ধরা। হালিমা বেগম সৌদি আরব প্রবাসী আবদুল কুদ্দুসের স্ত্রী। নির্যাতনের শিকার সুমাইয়া শরীয়তপুরের ডামুড্যার মোকসেদ মিয়ার মেয়ে।

সুমাইয়া জানান, সাতদিন আগে পূর্ব পরিচয়ে হালিমা বেগম শরীয়তপুর বাড়িতে গিয়ে তাকে নিয়ে আসে। সে আরও জানায়, তাকে দিয়ে অতিরিক্ত কাজ করানো হতো। ঠিকমতো খাবার দিত না। হালিমার দুই সন্তানকে তার লালন করতে হতো। তার সন্তানরা একটু কাঁদলেই মারধর করত। গত তিন দিন ধরে খাবার দেয়নি। উল্টো গরম খুন্তি দিয়ে তার গালে, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দিয়েছে।

ফতুল্লা মডেল থানার এসআই ইকবাল হোসেন জানান, এলাকাবাসীর অভিযোগ পেয়ে সুমাইয়াকে উদ্ধার করা হয়েছে। ওসি আসাদুজ্জামান জানান, গরম খুন্তির ছ্যাঁকা দেয়ার কথা শিশুটি বলেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।