১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রংপুর থেকে অপহৃত যুবক ৭ দিন পর ভালুকা থেকে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ভালুকা ময়মনসিংহ॥ রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বাশপুকুরীয়া গ্রাম থেকে মাহিদুল ইসলাম (২১) নামে এক যুবককে অপহরণের ৭ দিন পর শুক্রবার ভোরে ময়মনসিংহের ভালুকা খিরু ব্রীজের দক্ষিণ পাড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার পর রংপুর পুলিশে হস্তান্তর করা হয়েছে।

অপহৃত মাহিদুল জানান, তার পরিবারকে দিনাজপুর টাকা নিয়ে যাওয়ার কথা বললেও অপহরণকারীরা তাদের সাথে দেখা না করে আমাকে নিয়ে বিভিন্ন অজ্ঞাত স্থানে ঘুরতে থাকে এবং এক পর্যায়ে আমাকে অজ্ঞান করে ভালুকায় ফেলে যায়। অপহৃত যুবকের পরিবারের লোকজন জানান, মাহিদুলকে অপহরণের পর মুক্তিপণ হিসেবে প্রথম ৫ লাখ টাকা দাবি করা হয়। পরে অপহরণকারীদের কথামতো দুই লাখ টাকা নিয়ে দিনাজপুর গেলেও তাদের সাথে সাক্ষাত করা সম্ভব হয়নি। পরে সংবাদ পেয়ে ভালুকা থানায় এসে ছেলেকে সনাক্ত করে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় পীরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, উদ্ধারকৃত অপহৃত যুবককে অজ্ঞান অবস্থায় উদ্ধারের পর প্রাথমিক চিকিৎসা দিয়ে পীরগঞ্জ থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।