২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিপিএল : চট্টগ্রামে পৌঁছেছে ভাইকিংস

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম পর্বে অংশ নিতে শক্তিশালী চিটাগাং ভাইকিংস দল চট্টগ্রাম পৌঁছেছে। শুক্রবার সকালে এ জনপদের প্রথম পাঁচতারা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ এসে পৌঁছায় দলটি। বিপিএলের চট্টগ্রাম আসরে অংশগ্রহণকারী সব দলই রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে অবস্থান করবেন বলে আয়োজনকারীদের পক্ষ থেকে জানানো হয়েছে।

আগামী সোমবার বেলা দু’টায় বরিশাল বুলসের মুখোমুখি হবে ভাইকিংস। দিনের অপর ম্যাচে সন্ধ্যা পৌনে সাতটায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স মুখোমুখি হবে সিলেট সুপারস্টার্সের।

আগামী মঙ্গলবার রংপুর রাইডার্স বনাম চিটাগাং ভাইকিংস ও বরিশাল বুলস বনাম ঢাকা ডায়নামাইটস, বুধবার (২ ডিসেম্বর) কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ঢাকা ডায়নামাইটস ও সিলেট সুপারস্টার্স বনাম চিটাগাং ভাইকিংস এবং বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রংপুর রাইডার্স বানাম বরিশাল বুলস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম চিটাগাং ভাইকিংসের ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর বিপিএলের তৃতীয় আসরের বাকি খেলাগুলোসহ ফাইনাল অনুষ্ঠিত হবে রাজধানী ঢাকার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে।

ইতিমধ্যে চিটাগাং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে দুর্ব্যবহার করায় চট্টগ্রামের সর্বস্তরের ক্রীড়া সংগঠক, নবীন-প্রবীণ খেলোয়াড় ও সর্বস্তরের ক্রিকেটপ্রেমীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। গত বুধবার এমএ আজিজ স্টেডিয়ামের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে সিলেট সুপারস্টার্সের মালিক আজিজুল ইসলামের বিরুদ্ধে আগামীকাল ২৯ নভেম্বরের মধ্যে কঠোর ব্যবস্থা না নিলে ৩০ নভেম্বর থেকে চট্টগ্রামে তাকে অবাঞ্ছিত ঘোষণার হুঁশিয়ারি উচ্চারণ করা হয়।

চিটাগাং ভাইকিংসের ফিন্যান্স ওনার ডিবিএল স্পোর্টস লিমিটেড সূত্রে জানা গেছে, আজ শনিবার চিটাগাং ভাইকিংসকে অভ্যর্থনা জানাতে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন বিশিষ্ট ক্রীড়াসংগঠক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।