২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ ইয়াবাসহ রেলযাত্রী আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলশানের নর্দা এলাকায় ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজের হোস্টেলে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। এদিকে উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে ২৭টি পাসপোর্ট ও নগদ তিন লাখ ৫০ হাজার ৫০০ টাকাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। কমলাপুর রেলস্টেশন থেকে এক হাজার ইয়াবাসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে রেল পুলিশ। এছাড়া পল্লবীতে গ্যাস পাইপলাইন থেকে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, গুলশান নর্দা এলাকার ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজের হোস্টেলের নিজ কক্ষে সাদিয়া নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। শুক্রবার সকালে সাদিয়ার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এরপর তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, কলেজের হোস্টেলের একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় সাদিয়ার লাশ পাওয়া যায়। সাদিয়া আত্মহত্যা করেছে। নাকি হত্যা করা হয়েছে। তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

২৭টি পাসপোর্ট, নগদ টাকাসহ এক ব্যক্তি গ্রেফতার ॥ রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে ২৭টি পাসপোর্ট ও নগদ তিন লাখ ৫০ হাজার ৫০০ টাকাসহ শহীদুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার সকালে তাকে আটক করা হয়। র‌্যাব ১ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল নয়টার দিকে উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের ১৫ নম্বর সড়ক থেকে পাসপোর্ট ও টাকাসহ শহীদুলকে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে শহীদুল স্বীকার করেছেন, তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন লোকের কাছ থেকে মিথ্যা তথ্য দিয়ে পাসপোর্ট ও অর্থ সংগ্রহ করেন। অপরাধমূলক উদ্দেশ্যে এসব পাসপোর্ট ব্যবহার করেন। পাসপোর্ট আটকে লোকজনের কাছ থেকে তিনি মোটা অংকের টাকাও দাবি করেন।

ইয়াবাসহ যাত্রী গ্রেফতার ॥ রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে এক হাজার পিস ইয়াবাসহ জামাল উদ্দিন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। ঢাকা রেলওয়ে থানার এসআই রফিকুল ইসলাম জানান, শুক্রবার সকালের দিকে চট্টগ্রাম মেইল ট্রেন করে কমলাপুরে নামে জামাল। এ সময় গতিবিধি সন্দেহজনক হওয়ায় তার দেহ তল্লাশি করে পায়ের সঙ্গে পলিথিন দিয়ে প্যাঁচানো অবস্থায় এক হাজার ইয়াবা পাওয়া যায়। জামালের বিরুদ্ধে মামলা হয়েছে।

গ্যাস পাইপ থেকে আগুন ॥ রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর-১২ নম্বর সেকশনের কালাপানি এলাকার রাস্তার ধারে তিতাস গ্যাসের পাইপ লাইন ফেটে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।