১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্যানার পোস্টারে সয়লাব রাঙ্গামাটি

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ২৭ নবেম্বর ॥ রাঙ্গামাটি পৌরসভায় সম্ভাব্য মেয়র প্রার্থীরা নানামুখী প্রচারে সরব হয়ে উঠেছে। আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদ দলীয় প্রতীক করার ঘোষণা আসায় আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা দলীয় সর্মথন লাভের আশায় প্রতিনিয়ত দলের সিনিয়র নেতাদের দ্বারে দ্বারে গিয়ে ধর্না দিচ্ছেন।

যে সব প্রার্থী দলের কান্তিলগ্নে পাশে ছিল না তারা এখন রাতদিন দলীয় অফিসে গিয়ে দলীয় নেতাকর্মীদের জন্য বেশি করে মায়াকান্না শুরু করে দিয়েছে। আর নানা স্থানে গিয়ে চায়ের কাপে ঝড় তুলছে। গোপনে দিচ্ছে নানা প্রতিশ্রুতিও। ইতোমধ্যে শহরবাসীকে শুভেচ্ছা জানিয়ে পোস্টার, ব্যানার টাঙিয়ে পৌরবাসীর দোয়া কামনা করছেন অনেক প্রার্থী।

কিন্ত তফসিল ঘোষণার পর এসব পোস্টার রাতারাতি উধাও হয়ে গেছে। আবার ভিতরে ভিতরে অনেক প্রার্থী নিজেদের গুণকীর্তন করার জন্য পাড়া ও মহল্লায় ছোট ছোট দল করে লোক নামিয়ে দিয়েছেন। সর্বোপরি দেখা যাচ্ছে দলগতভাবে প্রার্থীর নাম ঘোষণা করার আগেই অনেকেই নির্বাচনী প্রচারে পৌর এলাকা সরগরম করে তুলেছে। নিজেদের পক্ষে ভোট চেয়ে চষে বেড়াচ্ছে এক পল্লী থেকে অপর পল্লীতে।

পাহাড়ী শহর রাঙ্গামাটি পৌরসভায় এবার আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী সংখ্যা ৫ আর বিএনপির প্রার্থী সংখ্যা হলো ৬ জন। আওয়ামী লীগ প্রার্থীদের মধ্যে রয়েছে জেলা আওয়ামী লীগের যুগ্মসধারণ সম্পাদক আবদুল মতিন, পৌর আওয়ামী লীগ সভাপতি সোলাইমান চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরী, ছাত্রলীগের সাবেক নেতা তথা তরুণ ব্যবসায়ী ও আওয়ামী পরিবারের সদস্য শহিদুজ্জমান রোমান ও সাবেক মেয়র হাবিবুর রহমান। বিএনপি প্রার্থীদের মধ্যে রয়েছে বর্তমান মেয়র সাইফুল ইসলাম ভুট্টু চৌধুরী, পৌর বিএনপির সভাপতি সফিউল আজম, যুবনেতা সাইফুল ইসলাম শাকিল, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, অপর যুগ্মসম্পাদক মামুনুর রশিদ ও পৌর রবিউল আলম রবি।

নির্বাচিত সংবাদ