২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজগঞ্জ ও নরসিংদীতে সড়কে নিহত পাঁচ

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং কমপক্ষে ২৭ জন আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ, বগুড়া ও রাজশাহী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের পাঁচলিয়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন এবং রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ব্রিজ এলাকায় ট্রাকের ধাক্কায় আটো রিক্সার যাত্রী শিউলী খাতুন (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ সময় অন্তত ২৭ জন আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের পাঁচলিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী থেকে জানান, দু’ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ফরিদ মিয়া (৩০) ও অপর চালক শরিফ মিয়া (২৯) ঘটনাস্থলেই নিহত ও ৩ হেলপার আহত হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার শীলমান্দী নামক স্থানে শুক্রবার ভোর ৫টায় এ ঘটনা ঘটে। জানা গেছে, উল্লিখিত স্থানে একটি বালি ভর্তি ট্রাকের সঙ্গে অপর একটি সিমেন্ট ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

চরফ্যাশনে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, থেকে জানান, কাইমুদ্দিন মোড়ে শুক্রবার দুপুরে মোটরসাইকেল থেকে পড়ে খাদিজা (৩০) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। খাদিজা বরিশালের কাশিপুর গ্রামের শিলন শেখের স্ত্রী।

নির্বাচিত সংবাদ