১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে যুবক খুন ॥ অন্যত্র চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন হয়েছে। এছাড়া মংলা, নরসিংদী, সিরাজগঞ্জ ও ঝিনাইদহ থেকে চার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ শহরের মাঠপাড়ার কৃপা মাদক নিরাময় কেন্দ্রে শুক্রবার চিকিৎসাধীন ফয়সাল (৩০) ছুরিকাঘাতে নিহত হয়েছে। এই ঘটনায় চিকিৎসাধীন অপর মাদকসেবী মোঃ রুবেলকে এবং নিয়াময় কেন্দ্রের পরিচালক আব্দুল্লাহ ফিরোজকে আটক করেছে পুলিশ। লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এখনও মামলা হয়নি।

মংলা ॥ মংলায় খোকা তালুকদার (৪৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে মহাসড়কের ভ্যানের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নরসিংদী ॥ বরুন বাদশা (২২) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধা করেছে পুলিশ। শহরের ভাগদী কবরস্থান সংলগ্ন রাস্তা থেকে বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয় ।

সিরাজগঞ্জ ॥ গলায় রশি পেঁচিয়ে তাড়াশের তালম ইউনিয়নের শাহীপাড়া গ্রামের বাসিন্দা রজব আলী (৭১) নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। পরে তার মৃতদেহ রাস্তার পাশে ফেলে দেয়া হয়েছে। শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করেছে।

ঝিনাইদহ ॥ শৈলকুপায় এক ব্যক্তির দুই হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার আওধা-কমলনগর গ্রামের মাঠ থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।