১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হাতিয়ায় সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচার

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া, ২৮ নবেম্বর ॥ দেশের বিভিন্ন অঞ্চলের ন্যায় নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়া পৌরসভা নির্বাচন প্রচার এখন সরগরম। হাতিয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা বেশ জোরেশোরে নির্বাচনী প্রচার চালাতে শুরু করেছেন। এরই মধ্যে জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পোস্টার, বিলবোর্ড ও পেস্টুনে পৌর এলাকার বিভিন্ন স্থান দখল হয়ে গেছে। ভোটাররাও নানা হিসাব নিকাশ করতে শুরু করেছে।

এখন পর্যন্ত আওয়ামী লীগের দুই প্রার্থী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এরা হচ্ছেন- বর্তমান পৌর মেয়র এ. কে. এম ইউছুফ আলী ও এ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদ। অপরদিকে বিএনপির প্রার্থী তালিকায় আছেন এ্যাডভোকেট সাজ্জাদ হোসেন।

বর্তমান পৌর মেয়র এ. কে. এম ইউছুফ আলী হাতিয়া পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র। তিনি আওয়ামী লীগের সক্রিয় নেতা। বর্তমান এমপি আয়েশা ফেরদাউস, সাবেক এমপি মোহাম্মদ আলী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন ইতোমধ্যে ইউছুফ আলীর পক্ষে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

আওয়ামী লীগের অপর প্রার্থী এ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদ রাজনৈতিক পরিবারের সন্তান। তার পিতা মরহুম জিয়াউল হক তালুক মিয়া এক সময় হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ছিলেন। মাঠ পর্যায়ে তার নির্বাচনী প্রচারে সহোদর ইউপি চেয়ারম্যানবৃন্দ রয়েছেন। ছাইফ উদ্দিন আহম্মেদ পৌরবাসীর পানি, বিদ্যুত ও রাস্তাঘাটের সমস্যা সমাধান কল্পে কার্যকর ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিয়ে ভোটারদের কাছে ভোট যাচ্ছেন। এদিকে এ্যাডভোকেট সাজ্জাদ হোসেন হাতিয়া পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক ও হাতিয়া আইনজীবী সমিতির সভাপতি।