১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

উল্লাপাড়ায় গৃহবধূ কটিয়াদীতে দিনমজুর খুন

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ ভালবেসে বিয়ে করার পাঁচ মাস পরেই সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সোনাতলা গ্রামে স্বামীর হাতে জীবন দিতে হলো সীমা খাতুনকে (১৮)। শনিবার সকালে পুলিশ সোনাতলা গ্রামের পুকুরপাড় থেকে তার লাশ উদ্ধার করে। সীমা খাতুন সোনাতলা গ্রামের সুমনের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ মাস আগে সীমা খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্কে পার্শ্ববর্তী সোনাতলা গ্রামের বকুল হোসেনের ছেলে অটোরিক্সা চালক সুমনের বিয়ে হয়। শুক্রবার রাতে স্বামী বকুল নির্যাতনের পর সীমাকে হত্যা করে গ্রামের পুকুর পাড়ে ফেলে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে।

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ থেকে জানান, জেলার কটিয়াদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদকসেবীর ছুরিকাঘাতে দিনমজুর জজ মিয়া (১৮) খুন হয়েছে। সে উপজেলার সহস্রাম ধুলদিয়া ইউনিয়নের সুন্দর আলীর ছেলে। শনিবার দুপুরে স্থানীয় বাজার কুতুবপুর এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পার্শ্ববর্তী দানাপাটুলী গ্রামের রবি বেপারীর ছেলে মাদকসেবী ওমর আলী ঝালমুড়ি বিক্রেতা জজ মিয়ার সঙ্গে টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওমর আলী ক্ষিপ্ত হয়ে জজ মিয়াকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কটিয়াদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জজ মিয়াকে মৃত ঘোষণা করেন।

নির্বাচন পেছানোর সিদ্ধান্ত দেবে কমিশন ॥ হানিফ

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২৮ নবেম্বর ॥ শর্ত সাপেক্ষে বিএনপির পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ঘোষিত তফসিল অনুযায়ীই পৌর নির্বাচন হওয়ার কথা। তবে নির্বাচন পেছানো বা আগানোসহ নির্বাচন সংক্রান্ত যেকোন বিষয়ে সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন।

কমিশন যেটা যৌক্তিক মনে করবে, সেটাই করবে। শনিবার দুপুরে কুষ্টিয়া মহাশ্মশান মন্দির প্রাঙ্গণে বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুব-উল আলম হানিফ এসব কথা বলেন। তিনি বলেন, দলীয় নির্বাচনে নির্দলীয় আচরণ হতে পারে না। আমরা নির্বাচন কমিশনকে জানাব, দলীয় নির্বাচন দলীয়ভাবেই করা হোক। সংসদ সদস্যদের স্থানীয় পর্যায়ে নেতাকর্মীদের কাছে দায় আছে। সেই দায়িত্ব পালনের সুযোগ দেয়া হোক।

নির্বাচিত সংবাদ