১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভোলায় ৩ পৌরসভায় আ’লীগ বিএনপির প্রার্থী ঘোষণা

হাসিব রহমান, ভোলা ॥ আসন্ন পৌর নির্বাচনে ভোলায় আওয়ামী লীগ ও বিএনপির পক্ষ থেকে মেয়র পদে তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। শনিবার দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে পৌর নির্বাচনের জেলা মনোনয়নপত্র যাচাই-বাছাই বোর্ডের সভায় ও জেলা বিএনপি অফিসে জরুরী সাংবাদিক সম্মেলন করে ভোলা, বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভার মেয়র পদের প্রার্থী ঘোষণা করা হয়।

ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আবদুল মমিন টুলু জানান, যাচাই-বাছাই বোর্ডে মেয়র পদে ভোলা পৌরসভায় বর্তমান মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ মনিরুজ্জামান, বোরহানউদ্দিন পৌরসভায় বর্তমান মেয়র মোঃ রফিকুল ইসলাম ও দৌলতখান পৌর সভায় খায়রুল আলম খোকন একক প্রার্থী হিসেবে আবেদন করেন। অন্য কোন দলীয় প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসেবে যাচাই-বাছাই বোর্ড ওই ৩ প্রার্থী নাম চূড়ান্তভাবে ঘোষণা করা হয় বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যাচাই-বাছাই বোর্ডের সভাপতি আবদুল মমিন টুলু। রবিবার তাদের এ সিদ্ধান্ত কেন্দ্রে পাঠানো হয়।

জেলা বিএনপি মেয়র পদে ৩ পৌরসভায় তাদের দলীয় প্রার্থী ঘোষণা করেছে। শনিবার দুপুর ৩টায় ভোলা জেলা বিএনপি কার্যালয়ে জরুরী এক সাংবাদিক সম্মেলনে ভোলা, দৌলতখান ও বোরহানউদ্দিন পৌর সভার মেয়র পদে তাদের প্রার্থীদের নাম প্রকাশ করে।

ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর জানান, মেয়র পদে ভোলা পৌর সভায় জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন, বোরহানউদ্দিন পৌরসভায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির ও দৌলতখান পৌরসভায় পৌর বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন কাকনকে বিএনপি থেকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য চূড়ান্ত করে ঘোষণা দেন।