১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাইকগাছায় প্রচারে এগিয়ে আ’লীগ প্রার্থী ॥ শুরু করেনি বিএনপি

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ পাইকগাছা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। সম্ভাব্য প্রার্থীরা নানাভাবে ভোটারদের কাছে যাচ্ছেন, দোয়া চাইছেন। মেয়র পদে আওয়ামী লীগের একাধিক প্রার্থী তৎপর থাকলেও বিএনপিসহ অন্য কোন দলের কোন প্রার্থী এখনও প্রচারে নামেননি। সম্ভাব্য মেয়র প্রার্থী, ওয়ার্ড কাউন্সিলর এবং সংরক্ষিত আসনের নারী প্রার্থীরা পাড়ায়-পাড়ায়, মহল্লায়-মহল্লায় সভা-সমাবেশ এবং গণসংযোগ করছেন।

পাশাপাশি নিজে নির্বাচিত হলে এলাকায় উন্নয়নের জন্য কি কি কাজ করবেন তারও ফিরিস্তি তুলে ধরছেন। আওয়ামী লীগের তিনজন নেতা মনোনয়ন লাভের জন্য নানা পর্যায়ে লবিং করছেন। বিএনপি, জাপা ও জামায়াতের একজন করে প্রার্থী দেয়া হবে বলে শোনা গেলেও তাদের কেউ এখনও প্রকাশ্যে নির্বাচনী তৎপরতা শুরু করেননি।

জানা যায়, পাইকগাছা পৌরসভার বর্তমান মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুল হাসান টিপু এবং পাইকগাছা পৌরসভার বর্তমান প্যানেল মেয়র ও জেলা যুবলীগ নেতা শেখ আনিছুর রহমান মুক্ত আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী।

মেয়র পদের প্রার্থী হিসেবে বিএনপি ইতোপূর্বে ঠিকাদার মিরাজুল ইসলামকে মনোনয়ন দিয়ে রেখেছে বলে শোনা যাচ্ছে। কিন্তু তিনি নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেননি। পাইকগাছা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর বলেন, পৌর নির্বাচনে মেয়র পদে পৌর জাতীয় পার্টির সভাপতি এ্যাডভোকেট বিলাস রায় প্রার্থী হতে পারেন। উপজেলা জামায়াত আমীর ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন বলেন, মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন জামায়াত নেতা এ্যাডভোকেট আঃ মজিদ গাজী।