২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পুলিশ চালকসহ নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জে দুইজন নিহত ও ২৫ যাত্রী আহত হয়েছেন। এছাড়া টাঙ্গাইলে পুলিশ, দৌলতপুরে এক ব্যক্তি ও বগুড়ায় ভ্যানচালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে দুই যাত্রী নিহত এবং নারী ও শিশুসহ ২৫ যাত্রী আহত হয়েছে। নিহত সাগর বাড়ৈ (৫০) বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার রথবাড়ি গ্রামে। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের ভেড়ারহাট এলাকায় একটি পিক-আপ ভ্যানকে সাইড দিতে গিয়ে মুনিরা পরিবহনের ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারায় এবং বাসটি রাস্তার পাশে গভীর খাদে ছিটকে পড়ে।

টাঙ্গাইল ॥ ঘাটাইল উপজেলায় মোঘলপাড়ায় শনিবার সন্ধ্যায় মোটরসাইকেল দুর্ঘটনায় আজমত (৩৮) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে। সে মোঘলপাড়া গ্রামের মৃত ওসমান গণির ছেলে। ঢাকা মেট্রোপলিটন ট্রাফিক পশ্চিম বিভাগে কর্মরত তার কনস্টেবল নং-১১১৪৮। নিহত হওয়ার প্রতিবাদে রবিবার সকালে এলাকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক একঘণ্টা অবরোধ করে রাখে।

পুলিশ ও নিহতের আত্মীয় নজরুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় উপজেলার মোঘলপাড়া গ্রামের মৃত ওছমান গণির ছেলে আজমত (৩৮) ঢাকা থেকে পাঁচদিনের ছুটিতে বাড়িতে বেড়াতে আসে। একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে রাস্তায় পড়ে গিয়ে মাথায় প্রচ- আঘাত পান। ময়মনসিংহ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজে নেয়ার পথে রাতে এ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়।

দৌলতপুর, কুষ্টিয়া ॥ সড়ক দুর্ঘটনায় লবী ম-ল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের ডাংমড়কা সেন্টার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া ॥ রবিবার সকালে শেরপুর উপজেলার মহিপুর এলাকায় বাস ও শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি ভ্যানের সংঘর্ষে ভ্যান চালক মিনাল (৩৬) নিহত হয়েছে। এ ঘটনায় অপর এক জন আহত হয়।