২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মিলান-সাশাকে নিয়ে গ্যালারিতে শাকিরা

মিলান-সাশাকে নিয়ে গ্যালারিতে শাকিরা

স্পোর্টস রিপোর্টার ॥ শনিবার স্প্যানিশ জায়ান্ট বার্সিলোনা মুখোমুখি হয়েছিল রিয়াল সোসিয়েডাডের। আর এই ম্যাচে চিয়ার লিডারের ভূমিকায় দেখা যায় পপ সম্রাজ্ঞী শাকিরা এবং জেরার্ড পিকের দুই সন্তান মিলান এবং সাশাকে। এই ম্যাচে প্রতিপক্ষকে সহজেই পরাজিত করেছে পিকের দল। প্রতিপক্ষের জালে এদিন চারবার বল জড়ায় কাতালানরা। প্রতিবারই আনন্দ-উল্লাসে মাতে পিকের দুই সন্তান। যারা এদিন ক্লাব জার্সি পরেই গ্যালারিতে উপস্থিত হয়। শাকিরার গায়ে ছিল ডেনিম জিন্স এবং মাথায় বেসবল ক্যাপ। শুধু গ্যালারিতে নয় বরং মাঠেও বাবার সঙ্গে ছবি তুলেন মিলান ও সাশা।

সম্প্রতিই গোপন ভিডিও প্রকাশের নামে ব্ল্যাকমেইলিংয়ের খপ্পরে পড়েছিলেন ডাবল স্টার ফুটবলার জেরার্ড পিকে এবং শাকিরা দম্পতি। বিভিন্ন প্রতিবেদনে উল্লেখ করা হয় জেরার্ড পিকে ও তার স্ত্রী পপ তারকা শকিরাকে ব্ল্যাকমেইলিং করার অভিযোগ পাওয়া গেছে। যদিও বা ঘটনাটাকে ভিত্তিহীন বলে পরবর্তীতে দাবি করেন ওই তারকা দম্পতি। বলা হয়ছিল, পিকে-শাকিরার অন্তরঙ্গ ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি দিয়ে বিপুল অঙ্কের টাকা দাবি করেছে তাদেরই এক সাবেক কর্মচারী। কৌশলে পিকে-সাকিরার অন্তরঙ্গ যৌন সম্পর্কের গোপন ভিডিও ধারণ করেছে। ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে তারকা দম্পতির কাছে মোটা অঙ্কের টাকা দাবি করে তারা। ওই পত্রিকার বরাত দিয়ে ফ্রান্সের মিডিয়ায় ঝড় ওঠে। তবে পিকে ও শাকিরা এই অভিযোগ অস্বীকার করেন। তাদের প্রতিনিধি জানায়, ‘স্প্যানিশ মিডিয়ায় যা বলা হয়েছে তা ভিত্তিহীন।’ দীর্ঘ ৫ বছরের সংসার জীবনে এই তারকার দম্পতির দুই সন্তান।

শনিবার বার্সিলোনা-রিয়াল সোসিয়েডাডের ম্যাচে শুধু পিকের পরিবারই নয়, এদিন গ্যালারি রাঙিয়েছেন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের পরিবারও। দীর্ঘ দুই মাসেরও বেশি সময় পর শনিবার লা লিগায় প্রথম গোলের দেখা পেলেন টানা চারবার ফিফার বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি। রিয়াল সোসিয়েডাডের বিপক্ষে এই ম্যাচটা ছিল তার ক্যারিয়ারের ক্লাব এবং জাতীয় দলের জার্সিতে ৬০০তম। মাইলফলকের ম্যাচেই দুই মাসের মধ্যে লা লিগায় প্রথম গোলের দেখা পান আর্জেন্টাইন জাদুকর। রিয়াল সোসিয়েডাডের বিপক্ষে নেইমার আর সুয়ারেজ যখন ৩ গোল করে দলকে এগিয়ে রেখেছিলেন। ম্যাচের শেষ মুহূর্তে বাকি গোলটি করেন মেসি। আর এই ম্যাচটি গ্যালারি থেকেই দেখেছেন মেসির একমাত্র পুত্রসন্তান থিয়াগো মেসি। মেসির বান্ধবী এ্যান্তোনেল্লা রোকুজ্জোর কোলে থেকেই বাবার মাইলফলক ম্যাচের গোলটি উপভোগ করলেন থিয়াগো।