২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় বিবাহিত কিশোরীদের স্বাস্থ্য এবং অধিকার বিষয়ক কর্মশালা

গাইবান্ধায় বিবাহিত কিশোরীদের স্বাস্থ্য এবং অধিকার বিষয়ক কর্মশালা

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ বিবাহিত কিশোরীদের ওেয়ন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার বিষয়ক চারদিনের এক কর্মশালা ২৭ নভেম্বর ৩০ নভেম্বর পর্যন্ত গাইবান্ধার রাধাকৃষ্ণপুর এসকেএস ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বিবাহিত কিশোরীদের ক্ষমতায়নের জন্য উদ্যোগ ইমেজ প্রকল্পের আওতায় রেডঅরেঞ্জ মিডিয়া এন্ড কমুনিকেশনস আয়োজিত এই কর্মশালায় রংপুর, নীলফামারী ও গাইবান্ধার ৫ জন সাংবাদিক অংশ গ্রহণ করে। অংশগ্রহনকারিরা ছিলেন গাইবান্ধার দৈনিক আজকের জনগণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি আবু জাফর সাবু, দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, কুড়িগ্রামের দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি ফজলে এলাহী স্বপন, নীলফামারীর দৈনিক করতোয়া ও কালেরকণ্ঠের প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু এবং দৈনিক নীলফামারীর বার্তা সম্পাদক ও ইত্তেফাকের নীলফামারী প্রতিনিধি মো. শীষ রহমান। কর্মশালা পরিচালনা করেন রেড অরেঞ্জ প্রোগ্রাম ম্যানেজার আমিনুরজ্জামান।

দি এমব্যাসি অফ দি কিংডম অফ দি নেদারল্যান্ডস, তের দেসোম নেদারল্যান্ডস, রেডঅরেঞ্জ মিডিয়া এন্ড কমুনিকেশনস, তের দেসোম লুসেন, এসকেএস ফাউন্ডেশন এবং পল্লী-স্রি’র যৌথ উদ্যোগে উত্তরাঞ্চলের তিনটি জেলায় এই প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।