২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছাত্রী ব্যবসায়ীসহ হত ৬

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় নিঝাইদহে দুই আরোহী, সাভারে এক যাত্রী, নীলফামারীতে ছাত্রী, আমতলীতে ব্যবসায়ী ও কেশবপুরে যুবক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ঝিনাইদহ ॥ কালীগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহতরা হলো, কোটচাঁদপুরের বামুনদাহ গ্রামের রাব্বি আজাদ সিদ্দিক (২৮) ও ঝিনাইদহ শহরের মিজানুর রহমান (৪০)। আহত রানা ও টিপুকে যশোর জেনারেল হাসপাতালে ভর্র্তি করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশ্বরবায় এ হতাহতের ঘটনা ঘটে।

সাভার ॥ সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সূতিপাড়া বাসস্ট্যান্ডের অদূরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে একজন নিহত ও আহত হয়েছে অন্তত ১৫ জন।

নীলফামারী ॥ নীলফামারী-ডোমার সড়কের কৃষিখামার মোড়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে নবম শ্রেণীর ছাত্রী আসমা আক্তার। সোমবার দুপুর দুইটার দিকে ভকেশনার স্কুলের বার্ষিক পরীক্ষা দিয়ে ইজিবাইকে করে বাড়ি ফেরার পথে ট্রলির সঙ্গে সংঘর্ষে ওই ছাত্রী নিহত হয়।

বরগুনা ॥ সোমবার আমতলী পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মাছ ব্যবসায়ী নুরুল হক (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। জানা গেছে, আমতলী পৌর শহরের মাছ ব্যবসায়ী নুরুল হক রবিবার সকালে বরগুনা থেকে অটোরিক্সায় আমতলী ফেরার পথে পুরাকাটায় পিছন দিক থেকে লিভার ব্রাদার্সের পিকআপে ধাক্কা দেয়। হাসপাতালে তার মৃত্যু হয়।

কেশবপুর ॥ সোমবার সকালে কেশবপুরের সাগরদাঁড়ি সড়কের মজিদপুরে আলমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবকের মৃত্যু ঘটেছে। তার নাম মহসীন আলী (১৮)।

জাপানী নাগরিক হত্যায় তিন যুবক ১০ দিন রিমান্ডে

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ রংপুরের তিন যুবককে গ্রেফতারের ১৭ দিন পর সোমবার রংপুরের আদালতে হাজির করে তাদের জাপানী নাগরিক হোশি কুনিও হত্যা মামলায় শ্যোন এরেস্ট দেখিয়ে ১০ দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ। একই সঙ্গে এদিন ওই মামলায় আগে গ্রেফতার যুবদল নেতা রাশেদ উন নবী বিপ্লব এবং কুনিও’র ব্যবসায়িক অংশীদার হুমায়ুন কবীর মানিককে আদালতে হাজির করে তাদের নতুন করে জামিনের আবেদন জানানো হলে তাও নামঞ্জুর করেছে আদালত। এ মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে ১৫ ডিসেম্বর। জানা গেছে, গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়া উপজেলার আলুটারী গ্রামে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে খুন হন জাপানী নাগরিক হোশি কুনিও। ওইদিনই র‌্যাব পুলিশের পৃথক দুটি দল যুবদল নেতা বিপ্লব এবং হীরাকে তুলে নিয়ে যায়। তবে তুলে নিয়ে যাবার বিষয়টি তারা গোপন রাখে। এরপর ৬ অক্টোবর রাতে গোপনে তাদের আদালতে হাজির করে কুনিও হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া