২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

থানায় অভিযোগ করায় সিরাজদিখানে সন্ত্রাসীদের তান্ডপ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলার প্রত্যন্ত অঞ্চল উত্তর পাথরঘাটা গ্রামে সোমবার রাতে তান্ডব চালিয়েছে বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সন্ত্রাসী বাহিনী। গ্রামটিতে আতঙ্ক বিরাজ করছে।

ভূক্তভোগী আব্দুস ছাত্তার জানান, জমির মাটি কেটে নেয়ায় এই চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়। এই খবর শুনতেই এই চেয়ারম্যানের বিশাল সন্ত্রাসী বাহিনী সোমবার সন্ধ্যায় হামলে পরে ছাত্তারের পরিবারের উপর। পরিবারের লোকজনকে মারপিট করে চার ঘর ভাংচুর করে সর্বস্ব লুট করে নেয়। খাওয়ারত শিশুও বাদ যায়নি এই তান্ডবে। গোয়াল ঘরের গরুও লুট করে নিয়ে যায়। এরপর তাড়িয়ে দেয় পরিবারের সকল লোকজনকে। বাড়ি ছাড়া পরিবারটি এখন নারী, শিশুদের দিশেহারা। বিষয়টি পুলিশকে জানালেও কোন সহযোগিতা পায়নি। অভিযোগ রয়েছে পুলিশকে ম্যানেজ করা হয়েছে। এই বিষয়ে সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান রাত ১২টায় জানান, চেয়ারম্যান সাইফুলের বোনের সাথে বোনের ভাসুরের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এই অভিযোগ নিয়ে পুলিশ তদন্ত করে ফেরার পরই এই হামলার ঘটনা ঘটে। পরবর্তীতে পাল্টা হামলারও অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে কাল মঙ্গলবার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

পুলিশের একটি সূত্র জানায় এই সাইফল চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। কিন্তু সরকারি দলের পরিচয়ে নানাভাবে পার পেয়ে যাচ্ছে। এব্যাপারে সাইফর ইসলামের সাথে কথা বলা সম্ভব হয়নি।