২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাদুল্যাপুরে সম্ভাব্য ইউপি প্রার্থীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হিংগারপাড়া এলাকায় মঙ্গলবার সকালে একটি ফাঁকা মাঠ থেকে ইউক্লিপটাস গাছে ঝুলন্ত অবস্থায় রবিউল ইসলাম (৩৮) নামে এক সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামে। রবিউল ইসলাম প্রায় ৫ বছর ধরে নানার বাড়িতে থেকে ব্যবসা-বাণিজ্য করতেন। তিনি সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের মো. ওয়াজেদ আলী মুন্সীর ছেলে।

রবিউলের পরিবার এবং এলাকাবাসি জানান, তিনি আসন্ন ইউপি নির্বাচনে রামনাথপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এজন্য এলাকায় পোস্টার টাঙিয়ে এবং লিফলেট বিলি করে জনগণের কাছে দোয়া প্রার্থনা করছিলেন।

হিংগারপাড়া গ্রামে মঙ্গলবার সকালে ফাঁকা মাঠের একটি ইউক্লিপটাস গাছে রবিউল ইসলামের গলায় রশি পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। অনেকে ধারণা করছেন কোন প্রতিপক্ষ সুকৌশলে শ্বাসরোধ করে অথবা অন্ডকোষ চিপে তাকে হত্যার পর তার লাশ গাছে ঝুলিয়ে রাখে।

খবর পেয়ে ধাপেরহাট তদন্ত কেন্দ্র থেকে পুলিশ গিয়ে রবিউল ইসলামের লাশটি উদ্ধার করে নিয়ে আসে। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ উপ-পরিদর্শক মো. তাজুল ইসলাম জানান, রবিউল ইসলামের হাত ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে।