২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় হাইজিন প্রসারে পুরস্কার বিতরণী অনুষ্ঠান

গাইবান্ধায় হাইজিন প্রসারে পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধায় হাইজিন প্রসারে জাতীয় কৌশলপত্র-২০১২ অবহতিকরণ কর্মসূচি ও পাঁচ তারকা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার জেলা শিল্পকলা মিলনায়তনে স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক মোখলেছুর রহমানের সভাপতিত্বে অবহতিকরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আব্দুস সামাদ। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা: নির্মলেন্দু চৌধুরী, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কুতুব উদ্দিন, প্রাথমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার হুমায়ন কবির, এসকেএস ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত নির্বাহী প্রধান রজব আলী, কো-অর্ডিনেটর ইসমাইল হোসেন, ওয়াটার এইড বাংলাদেশের প্রোগ্রাম অফিসার মোকছেদুল আলম, রেজাউল হুদা মিলন।

ওয়াটার এইড এর মাধ্যমে এসকেএস ফাউন্ডেশন গাইবান্ধা জেলার সাত উপজেলার ৭০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৭০টি মাধ্যমিক বিদ্যালয় ও ৩৫টি কমিউনিটি ক্লিনিকে হাইজিন প্রসারে সফল অর্জনে সনদ, ক্রেস্ট ও ৫ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও ৭টি মাধ্যমিক বিদ্যালয়ে ৩ লাখ টাকা ও ৭টি কমিউনিটি ক্লিনিকে এক লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে কিশোরীদের জন্য ঋতুকালীন হাইজিন টয়লেট নির্মানের জন্য চেক প্রদান করা হয়।