২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে নেয়ার সময় এসেছে ॥ মেনন

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ১ ডিসেম্বর ॥ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সাকা ও মুজাহিদের ফাঁসি নিয়ে পাকিস্তান বিশ্বের কাছে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ নিয়ে অপপ্রচার চালাচ্ছে। অথচ তারা নিজের দেশ ও জনগণকে নিরাপত্তা দিতে ব্যর্থ। যারা কিনা নিজেদের অস্তিত্ব সঙ্কটে, তাদের মুখে অন্য দেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে অপ্রপ্রচার চালানোর কোন যৌক্তিকতা নেই। জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করে দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নেয়ার সময় এসেছে। মন্ত্রী মঙ্গলবার বিকেলে সিংগাইর উপজেলা ঈদগা মাঠে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও উন্নত বাংলাদেশ গড়ার দাবিতে অনুষ্ঠিত জেলা ওয়ার্কার্স পার্টির এক সমাবেশে এসব কথা বলেন।

ওয়াকার্স পার্টির জেলা শাখার সাধারণ সম্পাদক খোরশেদ আলম খাজার সভাপতিত্বে এ সময় পার্টির ঢাকা মহানগরের সভাপতি আবুল হোসাইন, কেন্দ্রীয় সদস্য মাহমুদুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

বিমানমন্ত্রী রাশেদ খান মেনন আরও বলেন, জিয়া এরশাদ যেভাবে জামায়াত-শিবিরকে আশ্রয় দিয়েছিল তার ধারাবাহিকতা এখনও বজায় আছে। যখনই দেশে জামায়াত-শিবির নিষিদ্ধের দাবি উঠেছে, তখনই খালেদা জিয়াও নিশ্চুপ থেকে তাদের সঙ্গে জোট গড়েছে। জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করে এখন দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নেওয়ার সময় এসেছে।