২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ময়মনসিংহে মনোনয়ন বঞ্চিতরা হচ্ছে স্বতন্ত্র প্রার্থী

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে এবার ৯ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বিভাগ ঘোষণার পর ময়মনসিংহকে সিটি কর্পোরেশন করার প্রক্রিয়া চলমান থাকায় এবং সীমানা নির্ধারণ নিয়ে জটিলতার কারণে নির্বাচন হচ্ছে না দুই পৌরসভায়। দলের মনোয়ন চূড়ান্ত করার আগে থেকেই ময়মনসিংহের ৯ পৌরসভায় জমে উঠেছে নির্বাচনী প্রচার। দলের মনোনয়ন না পেলেও আওয়ামী লীগ ও বিএনপির একাধিক নেতা স্বতন্ত্র প্রার্থী হচ্ছে বলে আভাস পাওয়া গেছে। ত্রিশালের বর্তমান মেয়র উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এবিএম আনিছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রুবায়েত হোসেন শামীম, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম আমিন সরকার, গৌরীপুর পৌর সভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, যুবলীগের কেন্দ্রীয় নেতা আবু কাউসার চৌধুরী রন্টি, সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি, উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি শাহজাহান, পৌর যুবদলের আহ্বায়ক সুজিত কুমার দাস, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আকবর আনিছ ও বেগ ফারুক আহমদ, ন্যাপের ওয়ালি উল্লাহ, ফুলপুর পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র আওয়ামী লীগ নেতা শাহজাহান, উপজেলা যুবলীগ সভাপতি শশধর সেন, পৌর আওয়ামী লীগ সভাপতি খলিলুর রহমান, পৌর যুবদলের সভাপতি আমিনুল ইসলাম ও বিএনপি নেতা রকিবুল হাসান সোহেল, নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন।

পূর্বাঞ্চল সম্পাদক লিয়াকত আলীর দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক, খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের সভাপতি, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) পরিচালক লিয়াকত আলীর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় নগরীর শহীদ হাদিস পার্কে ১ম জানাজা ও বেলা সাড়ে ১১টায় ইকবাল নগর জামে মসজিদে ২য় জানাজা শেষে দুপুর সাড়ে ১২টায় নগরীর বসুপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়। খুলনাঞ্চলের আপামর জনসাধারণের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হয়ে তিনি কবরে চির নিদ্রায় শায়িত হলেন।

শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত জানাজায় খুলনা ও পাশ্ববর্তী বিভিন্ন জেলার সাংবাদিক, স্থানীয় সংসদ সদস্যবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, পেশাজীবী, ব্যবসায়ীসহ নানা শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করে। জানাজার আগে এখানে পুষ্পমাল্য দিয়ে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা জানান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নারায়নচন্দ্র চন্দ এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি।

জাতীয় বিশ্ববিদ্যালয়

মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১ ডিসেম্বর ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৩ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফল মঙ্গলবার সন্ধ্যায় (৬টায়) প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফল ঝগঝ এর মাধ্যমে গবংংধমব অপশনে গিয়ে হঁ<ংঢ়ধপব>গচ<ংঢ়ধপব> জড়ষষ লিখে ১৬২২২ নম্বরে ঝবহফ করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফল জানা যাবে।