২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রায়পুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক ॥ লক্ষ্মীপুরে কথিত বন্দুকযুদ্ধের পর একাধিক মামলার আসামি দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে, যাদের একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

রায়পুর থানার ওসি লোকমান হোসেন বলেন, রায়পুর উপজেলার বামনি ইউনিয়নের সাইচা গ্রামে বুধবার ভোরে এ ঘটনা ঘটে। গ্রেফতাররা হলেন গুলিবিদ্ধ মোঃ মুসলিম হোসেন (৩৫) ও শুকুর আলী। মুসলিম রায়পুর পৌরসভার দেনায়েতপুর গ্রামের আব্দুল করিম সর্দারের ছেলে। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতদল গুলি ছুড়লে পুলিশও ফাঁকা সাত রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মুসলিমকে গ্রেপ্তার করা হয়। পালিয়ে যাওয়ার সময় তার সহযোগী শুকুর আলীকেও ধরা হয় বলে জানান ওসি লোকমান।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি এলজি, একটি ছেনি ও একটি শাবল উদ্ধার করা হয়। মুসলিমের বিরুদ্ধে মাদক ব্যবসা, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের আটটি ও শুকুর আলীর বিরুদ্ধে দুইটি মামলা রয়েছে।

এছাড়া এ ঘটনায় থানার এসআই আবু সাঈদ বাদী হয়ে এ দুজনের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির আরেকটি মামলা দায়ের করেছেন বলেও ওসি লোকমান হোসেন জানান।

নির্বাচিত সংবাদ