১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ক্যালেন্ডারের জন্য নগ্ন হলেন এমি শুমার

ক্যালেন্ডারের জন্য নগ্ন হলেন এমি শুমার

অনলাইন ডেস্ক ॥ ইতালির পিরেলি ক্যালেন্ডারের ৪৩তম সংখ্যার জন্য নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মার্কিন স্ট্যান্ড আপ কমেডিয়ান ও অভিনেত্রী এমি শুমার।

হাতে কফির কাপ হাতে হিল পরিহিতা এমিকে ছবিতে দেখলে মনে হবে, তিনি যে নগ্ন এব বিষয়টি নিয়ে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই তার। নিজেই ছবিটি মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রকাশ করে তিনি লেখেন, “সুন্দর, বিশ্রি, শক্তিশালী, শীর্ণ, স্থূল, দারুণ, যৌনআবেদনময়ী, বিরক্তিকর, নিঁখুত নারী।”

ছবিগুলো তোলার জন্য চিত্রগ্রাহক অ্যানি লেইবোভিটজকে ধন্যবাদ জানাতেও ভোলেননি।

ক্যালেন্ডারটির আগামী বছরের সংখ্যায় পেশাদারীত্ব এবং সামাজিক, সাংস্কৃতিক, শিল্প এবং ক্রীড়াঙ্গনে অনবদ্য নৈপুণ্যের বিচারে ১৩ নারী ঠাঁই পেতে চলেছেন। সম্পূর্ণ অপেশাদার এই মডেলদের ছবি তোলার ক্ষেত্রে তাদের দৈহিক আকার কিংবা উপস্থিতির ঢংকে প্রাধান্য দেয়া হয়নি।

ইতালির মিলানভিত্তিক অটোমোবাইল কোম্পানি পিরেলি ১৯৬৩ সাল থেকে প্রত্যেক বছর ক্যালেন্ডার প্রকাশ করে আসছে। প্রতি বছর স্বল্প সংখ্যক ক্যালেন্ডার ছাপানো হয়, যা উপহার হিসেবে দেয়া হয় তারকা আর কর্পোরেট ব্যক্তিবর্গকে।

এমি শুমার এমি শুমার ছাড়াও ক্যালেন্ডারের জন্য মডেল হয়েছেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস, লেখিকা ফ্র্যান লেবোউইটজ, ‘সেলমা’ সিনেমাটির পরিচালক আভা ডুভার্নি, রক সংগীতশিল্পী প্যাটি স্মিথ, চিত্রশিল্পী ইয়োকো ওনো।