২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাঁচ গৃহবধূসহ সাত খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহী, সিরাজগঞ্জ, কুমিল্লা ও ঢাকার নবাবগঞ্জে চার গৃহবধূকে খুন করা হয়েছে। দিনাজপুরে কম্পিউটার অপারেটর ও গৃহবধূ খুনের ঘটনা ঘটেছে। সিলেট সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে কমেলা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার স্বামী। মঙ্গলবার রাত ১২টায় সদর হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে রাত সোয়া ১০টার দিকে হোড়গাঁতী কলেজপাড়ায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত কমেলা সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামের মোঃ মজনু শেখের স্ত্রী ও সলঙ্গা থানার নলকা ইউনিয়নের হোড়গাঁতী গ্রামের আজমত আলীর মেয়ে।

সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) জানান, নলকা মোড়ে এসিআই ফুড মিলে চাকরি করতেন কমেলা খাতুন। মঙ্গলবার রাত ১০টায় মিলের কাজ শেষে বাড়ি ফেরার পথে হোড়গাঁতী কলেজপাড়া পৌঁছলে সেখানে ওতপেতে থাকা মজনু শেখ তার ওপর অতর্কিত হামলা চালিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে রাত ১২টার দিকে তিনি মারা যান। এ ঘটনার পর থেকে স্বামী মজনু সেখ পলাতক রয়েছে।

রাজশাহী ॥ গাছ থেকে নারিকেল নামানোকে কেন্দ্র করে চারঘাট উপজেলায় রূপা বেগম (৪০) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বালাদিয়াড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রূপা বেগম ওই এলাকার রহিদুল ইসলামের স্ত্রী। পুলিশ তিনজনকে আটক করেছে।

কুমিল্লা ॥ তিতাসে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দাসকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ শিমু আক্তার (২১) দাসকান্দি গ্রামের হাসান মিয়ার স্ত্রী ও একই উপজেলার নাগেরচর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে। এ ঘটনায় বুধবার স্বামী হাসান মিয়াকে আটক করেছে পুলিশ।

দোহার-নবাবগঞ্জ ॥ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিথী আক্তার মুক্তা (২৫) নামে এক গৃহবধূর লাশ হাসপাতালে ফেলে স্বামী পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে খুন করেছে বলে অভিযোগ করেছে নিহতের স্বজনরা। বুধবার দুপুরে নবাবগঞ্জ স্বাস্থ্য কপ্লেক্সের জরুরী বিভাগ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে নবাবগঞ্জ থানা পুলিশ। নিহত মুক্তা উপজেলার নয়নশ্রীর রাধাকান্তপুর গ্রামের সাইফুল আলম বাবুর স্ত্রী। এ ঘটনার পর নিহতের স্বামী পলাতক রয়েছে বলে জানা যায়।

দিনাজপুর ॥ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীর হাতে মঙ্গলবার রাতে খুন হয়েছেন একই প্রতিষ্ঠানের কম্পিউটার অপারেটর। পুলিশ হত্যাকারীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শহরের নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় আব্দুর রাজ্জাকের মেসের দোতালায় পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার অপারেটর আব্দুর রহিমকে (২৮) গলা কেটে হত্যা করে ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের তৃতীয় সেমিস্টারের ছাত্র শুভ শেখ।

এদিকে কাহারোল উপজেলায় মঙ্গলবার রাতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে স্বামী। উপজেলার রসুলপুর ইউনিয়নের বেড়গাঁও গ্রামের গোপাল চন্দ্র রায়ের মেয়ে রতœা রানী রায় (২০) বাবার রাড়িতে স্বামীসহ বসবাস করে আসছিলেন। বিয়ের ৮ মাস পার না হতেই স্বামী তপন কুমার রায়ের সঙ্গে তার মনমালিন্য সৃষ্টি হয়। মঙ্গলবার রাতে তপন স্ত্রীকে রতœাকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

সিলেট ॥ জৈন্তাপুর সীমান্ত এলাকা থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। জৈন্তাপুর থানা পুলিশের সহযোগিতায় বুধবার বেলা ১১টার দিকে লালাখাল ক্যাম্পের বিজিবি সদস্যরা বাংলাদেশ-ভারত সীমান্ত পিলার ১২৯৯ এর কাছ থেকে লাশটি উদ্ধার করেন। নিহত জমির (২২) জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের হরণি ময়নাবস্তির ফরিদের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ৭টায় জমিরের গুলিবিদ্ধ লাশ হরণি ময়নাবস্তি সীমান্ত এলাকায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন বিজিবির লালাখাল ক্যাম্পে খবর দেন। পরে পুলিশের সহযোগিতায় বিজিবি সদস্যরা লাশটি উদ্ধার করেন।