২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরে পুলিশ ডাকাত বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধসহ আহত ৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২ ডিসেম্বর ॥ রায়পুরে পুলিশ ও ডাকাত দলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে মুসলিম নামে এক ডাকাত গুলিবিদ্ধসহ আরও ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার সাইচা গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মুসলিমকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পুলিশী পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় ডাকাত দলের আরেক সদস্যকে আটক ও ঘটনাস্থল থেকে একটি এলজি, ৩ রাউন্ড গুলিসহ ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশ আত্মরক্ষার্থে ৭ রাউন্ড গুলি ছোড়ে। এ সময় এক ডাকাত আটক ও অপর একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। একই সঙ্গে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ মুসলিম একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে তিনটি মামলায় সাজাসহ ৮টি মামলা রয়েছে।

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীর নগ্নচিত্র ধারণ ॥ গ্রেফতার এক

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২ ডিসেম্বর ॥ চৌদ্দগ্রামে এক কুয়েত প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের নগ্নচিত্র ভিডিওতে ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে ওই প্রবাসীর বন্ধু-প্রতারক জাফর আহাম্মদকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে। এ সময় পুলিশ জাফর আহাম্মদের কাছ থেকে একটি মোবাইল সেট ও নগ্ন ভিডিওচিত্রসহ মেমোরি কার্ড উদ্ধার করে।

গ্রেফতারকৃত জাফর আহাম্মদ চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে।

সাতক্ষীরায় ভুয়া চিকিৎসক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় হোমিও এবং এ্যালাপ্যাথিকের ওষুধ তৈরির সরঞ্জামসহ সুমন কুমার নামে এক ভুয়া চিকিৎসক ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার বিকেল ৫টায় শহরের উত্তর কাটিয়া এলাকার জনৈক আলমের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের এক বছরের সাজা প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত সুমন কুমার জেলার কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল গ্রামের নির্মল সরকারের ছেলে ও তার সহযোগী আব্দুর রউফ শহরের মধ্যকাটিয়া গ্রামের আরশাদ আলীর ছেলে।

নির্বাচিত সংবাদ