২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

কারখানায় অগ্নিকাণ্ড

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২ ডিসেম্বর ॥ সাভারে আগুনে পুড়ে গেছে একটি পোশাক কারখানার কয়েক লাখ টাকার মালামাল। বুধবার সকালে সাভার মডেল থানাধীন হেয়ায়েতপুর-সিঙ্গাইর রোডের নাজিমনগর এলাকায় ‘ডেকো এক্সোসরিজ লিমিটেড’ কারখানায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। জানা গেছে, সকালে ওই পাঁচ তলা কারখানার তৃতীয় তলার বেল্টে আগুনের সূত্রপাত্র ঘটে।

মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২ ডিসেম্বর ॥ সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী করবস্থান হাফেজুল উলুম কওমীয়া মাদ্রাসা ও এতিম খানার ইবতেদায়ী ২য় বর্ষের (৫ম) ছাত্র মাজাহারুল ইসলাম গত এক মাস ধরে নিখোঁজ রয়েছে। ৩ নবেম্বর থেকে সে নিখোঁজ হয়। সে নারায়ণগঞ্জের বন্দর থানার কলাবাগ এলাকার আব্দুল মতিনের ছেলে। জানা গেছে, গত ৩ নবেম্বর মাজাহারুল ইসলাম বন্দরের বাড়ির উদ্দেশে মাদ্রাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়।

বিক্ষোভ সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২ ডিসেম্বর ॥ তিস্তা নদীর পানির ন্যায্য হিস্যার দাবিতে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল- বাসদের (মার্কসবাদী) উদ্যোগে বুধবার গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। বিক্ষোভ মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বাসদ কার্যালয় চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা আহ্বায়ক আহসানুল হাবিব সাঈদ, সদস্য সচিব মনজুর আলম মিঠু প্রমুখ।

সংবাদিকসহ আটক দুই

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, টাঙ্গাইল, ২ ডিসেম্বর ॥ মির্জাপুরে ২৯০ ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। এরা হলো উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মোশারফ হোসেন ও শাহিন মিয়া। মোশারফ হোসেন মাইটিভির মির্জাপুর উপজেলা প্রতিনিধি বলে জানা গেছে। জানা গেছে, মোশারফ হোসেন ও শাহিন মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছিলেন।

মন্দিরের ভিত্তিপ্রস্তর

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২ ডিসেম্বর ॥ বুধবার বেলা সাড়ে ১১টায় নওগাঁ শহরের সুপারীপট্টিতে শ্রীশ্রী হরি মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। মন্দিরের নিজস্ব জমিতে পুরনো ছোট্ট মন্দিরটি অপসারণ করে সেখানে বড় আকারে মন্দির স্থাপন করা হচ্ছে। ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, ধর্ম মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি। তাকে সহায়তা করেন, প্রবীন পুরোহিত শ্রী নিতুন্দ্র নাথ চক্রবর্তী। এ সময় মন্দির কমিটির আহ্বায়ক চিত্তরঞ্জন সাহা, যুগ্ম আহ্বায়ক চিত্তরঞ্জন সাহা (গান্ধী), পৌরসভার নির্বাহী প্রকৌশলী গুরুদাস দত্ত, শঙ্কর রঞ্জন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২ ডিসেম্বর ॥ আধিপত্য বিস্তার ও রাস্তা নির্মাণ কাজের বিরোধ নিয়ে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক মনির হোসেন সুমন গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার দুপুরে কালীগঞ্জ পৌরসভা মেয়রের লোকজন ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়ার সময় এ গুলিবিদ্ধের ঘটনা ঘটে। সে সময় চারটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। আহত ছাত্রলীগ নেতা মনির হোসেন সুমনকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাবি শিক্ষকের টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ নগরীর ধোপাদীঘিরপাড় এলাকা থেকে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার বেলা ২টার দিকে নগরীর উপশহরের পূবালী ব্যাংক শাখা থেকে ৫ লাখ টাকা তুলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিস্ট্রি বিভাগের সহকারী অধ্যাপক বেলাল আহমদ একটি ব্যাগে করে রিক্সাযোগে বন্দরবাজার যাওয়ার পথে ওসমানী শিশু উদ্যানের সামনে চারটি মোটরসাইকেলে ৬ জন ছিনতাইকারী রিক্সার গতিরোধ করে। তারা তার ডানহাতে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।